বড়ই আজব মূল্যায়ন সভ্যতার লেবাসধারী পশ্চিমা অসভ্য ও তাদের দোসরদের। শতকরা ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত দেশ থেকে এসব অসভ্যদের এখনি তাড়িয়ে দিতে হবে।


শতকরা ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত দেশ বাংলাদেশ। এদেশের প্রধানমন্ত্রী মুসলমান। রাষ্ট্রপতি মুসলমান। সেনাবাহিনী প্রধান মুসলমান। নৌবাহিনী প্রধান মুসলমান। পুলিশ বাহিনী প্রধান মুসলমান। বিজিবি বাহিনীর প্রধান মুসলমান। কথা হলো- এতসব মুসলমানপ্রধানের দেশে কি করে মুসলমানদের ঈমান-আমলের খিলাফ সর্বোপরি মহান আল্লাহ পাক উনার ও উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের শান, মান মুবারকের খিলাফ কাজ হয়, উচ্চস্বরে বাক্যালাপ করে। কেন? কেন? কেন?
যেমন, বাংলাদেশে শতকরা ১.৫ ভাগ হিন্দুরা যখন তাদের পুজাম-পে ও মন্দিরে উচ্চ আওয়াজে মাইক বাজিয়ে গান-বাজনা, ঢাক-ঢোল পিটিয়ে আনন্দ-উল্লাস করে তখন কারো মাথাব্যথা করে না। ০.৫ বা অর্ধ ভাগেরও কম খ্রিস্টানরা গীর্জায় গেলে কেউ দেখে না। ০.৫ ভাগেরও কম বৌদ্ধরা প্যাগোডায় গেলে কারো কিছুই আসে যায় না। অথচ মুসলমানগণ উনারা মসজিদে গেলে ইহুদী-নাছারাদের দোসরদের যত সমস্যা।
ইহুদীরা তাদের ধর্মীয় বই পড়লে কোনো সমস্যা হয় না। কিন্তু মুসলমানগণ উনারা ইসলাম চর্চা করলে তাদের মাথা নষ্ট হয় যায়। নাউযুবিল্লাহ!
সারাজীবন মাইকেল জ্যাকসন টাকনুর উপর প্যান্ট পরে গেছে, সেটা নাকি হয়েছে ফ্যাশন। অথচ মুসলমান উনারা টাকনুর উপর কাপড় পরলে তখন ইহুদী-নাছারাদের দোসররা সম্মানিত দ্বীন ইসলাম উনাকে ‘আনস্মার্ট’ বলে নাক ছিটকায়। নাউযুবিল্লাহ!
শক্তিশালী বোমার আঘাতে মুসলিম দেশগুলোকে ধ্বংস করা হচ্ছে, তখন কোনো অন্যায় হয় না। অথচ মুসলমানগণ উনারা শান্তি মিছিল করলেও সেটা হয়ে যায় সন্ত্রাসী কর্মকা-। নাউযুবিল্লাহ!
ইহুদী-নাছারাদের নারীদের ইচ্ছেমতো হাফপ্যান্ট পরা তাদের অধিকার। কিন্তু স্বেচ্ছায় মুসলমান মহিলা উনারা নেকাব বা পর্দা করলে ইহুদী-নাসারাদের দোসররা বলে- এটা হচ্ছে ধর্মীয় গোঁড়ামি। নাউযুবিল্লাহ!
ইহুদী-নাছারাদের একজন পুরুষের একাধিক গার্লফ্রেন্ড থাকবে। কিন্তু মুসলমান পুরুষ উনাদের সম্মানিত ইসলামী শরীয়তসম্মতভাবে একাধিক তথা চারজন স্ত্রী থাকাটা হচ্ছে মহিলাদের অধিকার হরণ। নাউযুবিল্লাহ!
বড়ই আজব মূল্যায়ন সভ্যতার লেবাসধারী পশ্চিমা অসভ্য ও তাদের বর্বর দোসরদের।
শতকরা ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত এদেশ থেকে এসব অসভ্যদেরকে এখনি তাড়িয়ে দিতে হবে।

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+