ভারতীয় টিভি চ্যানেলগুলোই সম্ভ্রমহরণসহ তরুণ প্রজন্ম ধ্বংসের প্রধান কারণ!


সংস্কৃতি একটি দেশ ও জাতির পরিচয় বহন করে। ৯৭ ভাগ মুসলমান অধ্যুষিত আমাদের বাংলাদেশ সারা বিশ্বের বুকে ইসলামী দেশ হিসেবে তারকার মতো জ্বাজল্যমান। কিন্তু অতি দুঃখের বিষয় যে, এমন একটি মুসলিম দেশে (জাতিগতভাবে মুসলমানদের দ্বিতীয় প্রধান শত্রু) বিধর্মীদের অপসংস্কৃতিতে ছেয়ে গেছে। বিধর্মীদের পরিচালিত ও নিয়ন্ত্রিত এসব টিভি চ্যানেল বহু আগে থেকেই মাত্রাতিরিক্ত অশ্লীলতা, বেহায়পনার জন্য বহুল সমালোচিত। এদেশের সচেতন অভিভাবকগণও এসব চ্যানেলর জন্য দুশ্চিন্তায় ভোগেন।
বলাবাহুল্য, ভারতীয় চ্যানেলের সিরিয়াল, নাটক, সিনেমার প্রভাবে মাত্রাতিরিক্ত আসক্ত হয়ে এদেশে বহু নারী-পুরুষ পরকীয়ার বলি হয়েছে, বহু তরুণ-তরুণী অবৈধ সম্পর্ক করে পারিবারিক বন্ধন ছিঁড়ে হারিয়ে গেছে। ভারতীয় পোশাকের জন্য প্রতি বছর বহু তরুণ-তরুণী আত্মহত্যা করেছে এবং এখনো আত্মহত্যা সংঘটিত হচ্ছে। শুধু তাই নয়, ভারতীয় টিভি চ্যানেলের প্রভাবে কম বয়সী থেকে প্রাপ্ত বয়স্ক-বয়স্কা সকলের মধ্যে ব্যাপকহারে অশ্লীলতা-বেহায়াপনা ছড়িয়ে গেছে, ভারতীয় পোশাকের কারণে নারীরা যত্রতত্র টিজিংয়ের শিকার হচ্ছে, সম্প্রতি দেশে সম্ভ্রমহরণও হঠাৎ করে ব্যাপকহারে বেড়ে গেছে।
সুতরাং বলার অপেক্ষাই রাখে না, দেশের সামাজিক অবক্ষয়, অপসংস্কৃতি, অশ্লীলতা, নারী টিজিং, সম্ভ্রমহরণ, আত্মহত্যা, তথা তরুণপ্রজন্ম ধ্বংস হওয়ার পেছনে অন্যতম কারণ হচ্ছে ভারতীয় টিভি চ্যানেল।
কাজেই সরকার যদি এসব টিভি চ্যানেল বন্ধ না করে, আকাশ সংস্কৃতিতে ভারতীয় চ্যানেলের আগ্রাসনের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, তবে এই জাতির ধ্বংসের জন্য সরকারই হবে অন্যতম দায়ী।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে