ভারতীয় পণ্যদ্রব্যগুলো সন্দেহযুক্ত, এগুলো বর্জন করা উচিত!


ভারতীয় পণ্যদ্রব্যগুলো সন্দেহযুক্ত, এগুলো বর্জন করা উচিত!

ভারতে গরুকে কথিত দেবতা মান্যকারীরা নিয়মিত গো-মূত্র পান করে। জয়রাম সিঙ্ঘাল বহু বছর ধরে গো-মূত্র পান করে এসেছে সে দাবী করে, গো-মূত্র শুধু রোগ থেকে মুক্তই করে না, এটি পূণ্যের কাজও বটে। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
গরু পূজারীদের অনেক নেতাই বলেছে, বহু বছর ধরে তারা গো-মূত্র পান করে আসছে, সকালে উঠেই তাদের প্রথম কাজ হলো গো-মূত্র পান করা। সকালে তারা একসাথেই জড়ো হই এবং ভাগাভাগি করে যেটুকু গো-মূত্র পেয়ে থাকি তা মহাআনন্দে পান করি। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
তারা আরো বলেছে, বাণিজ্যিকভাবে তারা গো-মূত্র প্রসেসিং শুরু করছে। কারণ তাদের উদ্দেশ্য হচ্ছে সবাই গো-মূত্র পান করুক। গরুকে কথিত দেবতা মান্যকারী পুরোহিত রমেশ গুপ্ত দাবি করেছে, গো-মূত্র পান করা খুবই উপকারী। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
কৃষ্ণ মন্দিরের ব্যবস্থাপনা পরিচালক গৌরি দাস বলেছে, আমরা সত্তরের দশক থেকে গো-মূত্র প্রক্রিয়াজাত করে বিক্রি করে আসছি। অনেকে ওষুধ হিসেবে গো-মূত্র পান করে আবার অনেকে খাবাবের সাথে গো-মূত্র ব্যবহার করে। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
গো-মূত্র পানকারীদের নেতারা গো-মূত্র পান করার বিষয়ে গুরুত্ব প্রদান করে এখন ক্যাম্পেইন পরিচালনা করছে। নাউযুবিল্লাহ!
বর্তমানে আমাদের পাশ্ববর্তী দেশের চরম উগ্রবাদী সন্ত্রাসী সংগঠন ভিএইচপির পক্ষ থেকে গো-মূত্র এবং গোবরের মিথ্যা উপকারিতা দাবি করে পুস্তিকা প্রকাশ করা হয়েছে। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
আমাদের পার্শ্ববর্তী দেশের কথিত রাষ্ট্রীয় সেবক সংস্থা নামক উগ্রবাদী সংগঠনের অখ্যাত মুখপাত্র ওম প্রকাশের মতে, গো-মূত্র শুধু পবিত্র নয়, তার সাথে সাথে শক্তিশালী একটি টনিকও। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
আমাদের পাশ্ববর্তী দেশের বিভিন্ন দোকানে গো-মূত্র বিক্রি হলেও সম্প্রতি ব্রিটেনের কিছু দোকানেও বোতলজাত করে বিক্রি করা হচ্ছে এই গো-মূত্র। বিবিসি এশিয়ান নেটওয়ার্ক ব্রিটেনের কিছু দোকানে গো-মূত্র পেয়েছে। লন্ডন থেকে প্রকাশিত ‘প্রাইভেট আই’ শীর্ষক পত্রিকায় ভারতীয় মুশরিকদের নাপাক গো-মূত্র ব্যবহারের বিবরণ সারা বিশ্ববাসীকে বিস্মিত করেছে।
উল্লেখ্য যে, গরুকে কথিত দেবতা মান্যকারীরা এই ভ্রান্তবিশ্বাস পোষণ করে থাকে যে গো-মূত্র পান করা পূণ্যের কাজ এবং গো-মূত্র পানে যেকোন অসুখ থেকে সুস্থতা লাভ করা সম্ভব। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!
আর তাই দেখা যাচ্ছে আমাদের পাশ্ববর্তী দেশের টুথপেস্ট, কসমেটিকস পন্য এবং খাদ্য দ্রব্যের মধ্যে গো-মূত্র দেয়া হচ্ছে এবং তারপর এই গুলি বিভিন্ন দেশে রফতানী করা হচ্ছে।
আমাদের পাশ্ববর্তী দেশের গো-মূত্র মিশানো টুথপেস্ট, কসমেটিকস পণ্য এবং যেকোনো প্রকারের খাদ্যদব্য গ্রহণ করা সম্মানিত ঈমানদার উনাদের জন্য কখনোই জায়িয হবে না। আর তাই ভারতীয় সর্বপ্রকার খাদ্য-পণ্য গ্রহণ করা মুসলমানদের অবিলম্বে বর্জন করতে হবে।

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে