সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

ভারতের বন্দনা বাদ দিয়ে মুজাদ্দিদে আ’যম উনার ক্বওল শরীফ নির্দ্বিধায় মেনে নেয়া সরকারের জন্য ফরযে আইন


ভাগ মুসলমান অধ্যুষিত এই দেশে মুসলমানগণেরই ভোটে নির্বাচিত মহাজোট সরকারের এত হিন্দুপ্রীতি কেন? তারা তো হিন্দুদের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতার মসনদে আরোহণ করেনি। নাকি সরকার মনে করছে- তাদের ভারতমাতা তাদেরকে ক্ষমতার মসনদে বসিয়েছে।

বর্তমান সরকারকে মনে রাখতে হবে- ক্ষমতার দাম্ভিকতায় আস্ফালন করে কালের ইতিহাসে বিলীন হয়ে গেছে অনেক প্রতাপশালী রাজা-বাদশাহ-আমীর-উমরা প্রমুখ। এদের মধ্যে উল্লেখযোগ্য হলো নমরূদ, সাদ্দাদ ফিরাউন, হামান, কারুণ, আবু জাহিল, আবু লাহাব, উতবা, শায়েবা, কাববিন আশরাফ আবু রফে, উবাই বিন সুলুল, মুগীরা। এরা আজ কোথায়? প্রত্যেকেই জাহান্নামের ইন্ধন হয়ে গেছে। খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার জালালীয়ত ও কাহহারীয়ত এবং উনার রসূল, সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রোবের সীমাহীন প্রতাপে তারা যমীন থেকে নিশ্চিহ্ন হয়ে গেছে।
বর্তমান যামানার যিনি মুজাদ্দিদ ও ইমাম তিনিও মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের ক্বায়িম-মাক্বাম। সুতরাং উনার জালালীয়ত ও কাহহারীয়ত এবং রোব যেভাবে কাফির সম্প্রদায়ের উপর আরোপিত হয়েছে-হচ্ছে, সেভাবে বর্তমান সরকারের উপর আরোপিত হওয়ার পূর্বেই সরকারের উচিত সর্বপ্রকার হিন্দুয়ানী প্রথাসহ সমস্ত কুফরী মতবাদ প্রত্যাহার করে যিনি যামানার মুজাদ্দিদ ও ইমাম উনার ক্বওল শরীফ মুতাবিক পরিপূর্ণভাবে ইসলাম বাস্তবায়নে সচেষ্ট হওয়া। নতুবা কঠিন পরিণতির জন্য সরকার নিজেই দায়ী থাকবে।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে