ভ্যালেন্টাইন ডে থেকে মুসলমানদের অবশ্যই মুক্ত হতে হবে


নতুন নতুন ফাঁদে ফেলে মুসলমানদেরকে বিপদগামী করার জন্য ইহুদী-মুশরিক, নাছারা তথা সকল বিধর্মীদের কু-পরিকল্পনার অন্তঃ নেই। বিভিন্ন বিচিত্র ধরণের উপায়ে, কৌশলে তারা বিভিন্ন দিবস চালু করেছে। আর এর জন্য তারা ব্যবহার করছে মিডিয়া বা সংবাদ মাধ্যমগুলোকে।
মুসলমানদের আকর্ষিত করার জন্য তারা নাজায়িয দিবসগুলোতে বিভিন্ন রঙচং লাগিয়ে নানারকম লোভ দেখিয়ে প্রকাশ করে, উপস্থাপন করে। দুনিয়ামুখী মুসলিম যুবক-যুবতী, কিশোর-কিশোরীরা সেগুলো লুফে নিতে খুব একটা দেরি করে না। নাউজুবিল্লাহ!
এমনই একটি বিষয় নির্ধারণ করে তার নাম দিয়েছে ‘ওয়ার্ল্ড ভ্যালেন্টাইন ডে’ বা বিশ্ব ভালোবাসা দিবস। নাজায়িয ও হারাম ভালোবাসাকে উস্কে দেয়ার জন্য এ দিবসকে সামনে রেখে তারা যাবতীয় হারামীপনার প্রস্তুতি নেয়। আবার অনেকে ভদ্র সেজে এটাকে ‘হালাল’ রূপ দিতে চায়। নাউযুবিল্লাহ!
অথচ মুসলমানদের ইশক মুহব্বত ভালোবাসা প্রকাশের সবচাইতে মহান দিন পবিত্র রবীউল আউওয়াল শরীফ মাস উনার বারোই রবীউল আউওয়াল শরীফ। যা সাইয়্যিদে ঈদে আ’যম, সাইয়্যিদে ঈদে আকবর পবিত্র পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ নামে পবিত্র দ্বীন ইসলাম উনার মধ্যে মশহুর। উনাকে যথাযথ আদব-মর্যাদার সাথে উদযাপনের জন্যই প্রতিটি মুসলমান উনাকে উন্মুখ থাকতে হবে।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে