মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারক!


মুজাদ্দিদে আ’যম উনার ছোহবত মুবারকে এসে ফুল থেকে কয়েক লক্ষ কোটি টাকা আয় এবং কোটি লোকের কর্মসংস্থান সম্ভব। ইনশাআল্লাহ!
খলিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি পবিত্র হাদীছে কুদসি মুবারকে ইরশাদ মুবারক করেন, “নিশ্চয়ই আমার হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম (বন্ধু) উনারা আমার কুদরতি জুব্বা মুবারক উনার ভিতরে অবস্থান মুবারক করেন। আমি ছাড়া কেউ উনাদেরকে চিনে না।”
নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “নিশ্চয়ই আমার হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনারা হচ্ছেন আসমানবাসী এবং জমিনবাসী উনাদের জন্য নিরাপত্তা দানকারী।”
উপরোক্ত হাদীছে কুদসি মুবারক এবং পবিত্র হাদীছ শরীফ উনাদের পরিপূর্ণ মেছদাক হলেন- বর্তমান যামানায় যিনি মহান আল্লাহ পাক উনার খাছ লক্ষ্যস্থল এবং নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার খাছ আহলে বাইত শরীফ উনার অন্তর্ভুক্ত রাজারবাগ শরীফ উনার সম্মানিত সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম তিনি। সুবহানাল্লাহ! সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার শান-মান, বুযুর্গী-সম্মান কত সুউচ্চ মর্যাদার সেটা মহান আল্লাহ পাক তিনি এবং নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারাই অধিক অবগত আছেন। সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম তিনি বাংলাদেশের পবিত্র যমিন মুবারকে তাশরীফ মুবারক রেখেছেন। সুবহানাল্লাহ! সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার পবিত্র কদম মুবারক বাংলাদেশের যমিনকে স্পর্শ মুবারক করেছেন। সুবহানাল্লাহ! আর তাই মহান আল্লাহ পাক তিনি এবং নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি অর্থাৎ উনারা মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার মুহব্বতে, উনার সম্মানার্থে বাংলাদেশের যমীন এবং পানিকে এবং আবহাওয়াকে বেশুমার রহমতপূর্ণ, বরকতপূর্ণ, ছাকীনাপূর্ণ করেছেন। সুবহানাল্লাহ! মূলত যিনি যত বড় অলি-আল্লাহ; উনার কারামত মুবারক তত বড় এবং তত সূক্ষ্ম।
মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারকে বাংলাদেশে প্রায় সাড়ে তিন শত প্রজাতির ফুল চাষ করা হচ্ছে। বিশ্বের আর কোনো দেশে এত ফুল উৎপাদন সম্ভব নয়। বর্তমানে বাংলাদেশে ফুল চাষ হচ্ছে প্রায় ৩২০০ হাজার একর জমিতে। দেশে উৎপাদিত ফুল নিজস্ব চাহিদা মিটিয়ে বিদেশেও কোটি কোটি টাকার ফুল রফতানী শুরু হয়েছে।
মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারকে ফুল থেকে বর্তমানে বাংলাদেশের বছরে আয় ৮০০ কোটি টাকা। সুবহানাল্লাহ! বাংলাদেশের যমীনে, পানিতে এবং আবহাওয়ায় এত রহমত, বরকত, সাকীনা যেটা মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারক। সুবহানাল্লাহ! বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির হিসাব অনুযায়ী, প্রায় ২০ লাখ মানুষ এই খাতের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। ফুলের উৎপাদন, ব্যবসা ও ব্যবহার সবকিছুই বাড়ছে।
মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার ছোহবত মুবারকে এসে বাংলাদেশের বিভাগীয় শহর, জেলা শহর, উপজেলা শহরের সরকারি বেসরকারি ভবনের বারান্দায় এবং ছাদে ব্যাপকহারে ফুল চাষ করে কোটি-কোটি টন ফুল উৎপাদনকরা সম্ভব। আর কোটি-কোটি টন ফুল থেকে মধূ সংগ্রহ, ঔষুধ তৈরি, তৈল উৎপাদন, ফুলের নির্যাস থেকে পারফিউম, আতর ইত্যাদি উৎপাদনের জন্য হাজার-হাজার কারখানার মাধ্যমে কোটি লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করে হাজার হাজার কোটি টাকা আয় করা সম্ভব। ইনশাআল্লাহ!
তাই আর দেরি নয় সকলেই দলে দলে মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার ছোহবত মুবারকে এসে বাইয়াত গ্রহণ করে মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার বেশুমার রহমত, বরকত, সাকীনা ইলমে-লাদুন্নী উনার হিস্যা লাভ করি।

Views All Time
2
Views Today
3
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে