সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার দোয়ার প্রতিফলন স্বরূপ মুসলমানদেরকে জুলুম নির্যাতনকারী কাফিরদের উপরে খোদায়ী গজব ভারতের রাজস্থানে মেয়েদের প্রধান পেশা অনৈতিক কাজ; পরিবারের পুরুষরা তাদের দালাল!


ভারতে বসবাসরত মুসলিম নারীরা যালিম ও সন্ত্রাসী মুশরিকদের দ্বারা যেভাবে নির্যাতনের শিকার হয়েছে ও হচ্ছে, তা পৃথিবীর ইতিহাসে বিরল। যার ফলে খোদায়ী গযবে তারা নিজেরাই বর্তমানে কঠিনভাবে পর্যুদস্ত।
ভারতের রাজধানী দিল্লি থেকে রাজস্থানের একটি গ্রামের দূরত্ব ২০০ কিলোমিটার। কিন্তু অবস্থানগত দূরত্ব তেমন বেশি না হলেও, আসলে এই গ্রাম আধুনিক ভারতবর্ষ থেকে কয়েকশ’ বছর পিছিয়ে আছে। কারণ এই গ্রামের অধিকাংশ মেয়েই এখনো হিন্দুধর্মীয় কুসংস্কার মেনে অনৈতিকতাকেই তাদের প্রধান পেশা বলে মেনে নেয়।
রাজস্থানের খাকরানাগলা গ্রামে প্রধানত বেদিয়া আর নট সম্প্রদায়ের মানুষের বাস। আপাতদৃষ্টিতে এই গ্রামের কোনও বিশেষত্ব চোখে পড়বে না। সাদামাটা কুঁড়েঘর, বন্ধ হয়ে যাওয়া প্রাইমারি স্কুল কিংবা অনুন্নত স্বাস্থ্যকেন্দ্র দেখে ভারতের আর পাঁচটা গ্রামের সঙ্গে এর কোনও পার্থক্য হয়তো খুঁজে পাওয়া যাবে না। কিন্তু খাকরানাগলার আশেপাশের অঞ্চলে এই গ্রামের নিজস্ব পরিচিতি রয়েছে। এবং তা খুব সম্মানজনক পরিচিতি নয়। এই গ্রাম পরিচিত ‘অসামাজিক বা অনৈতিক গ্রাম’ হিসেবে। কারণ এই গ্রামের অধিকাংশ পরিবারেই এখনো হাঁড়ি চড়ে বাড়ির মেয়েদের অনৈতিক কাজের মাধ্যমে উপার্জিত অর্থের সাহায্যে। (চলবে) (ইন্টারনেট অবলম্বনে)

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে