সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

মুবারক হো! মুবারক হো!! মুবারক হো!!! ঈদে বিলাদতে সাইয়্যিদাতু নিসায়িল আলামীন, সাইয়্যিদাতু নিসায়ি আহলিল জান্নাহ, গুলে মুবীনা, নূরে মদীনা সাইয়্যিদাতুনা হযরত নিবরাসাতুল উমাম আলাইহাস সালাম


হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনারা সবসময়ই নবী-রসূল আলাইহিমুস সালাম; যদিও দুনিয়াবী দৃষ্টিতে উনারা অল্প বয়স মুবারকে হন না কেন। তদ্রƒপ হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনারাও সর্বাবস্থায় হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম; যদিও উনারা অল্প বয়স মুবারকে হন। মহান আল্লাহ পাক তিনি হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদের শান-মান, ফাযায়িল-ফযীলত, বুযুর্গী-সম্মান সম্পর্কে পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মাঝে ইরশাদ মুবারক করেন।
“সাবধান! নিশ্চয়ই মহান আল্লাহ পাক উনার ওলীগণ উনাদের কোনো ভয় নেই ও চিন্তা-পেরেশানী নেই।” সুবহানাল্লাহ।
হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনাদের বিশেষ বিশেষ বিষয়গুলো যেমন ঈদ বা খুশির দিন। ঠিক হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম উনাদেরও বিশেষ বিশেষ বিষয়গুলো ঈদ বা খুশির দিন। আরবী বছরের চতুর্থ মাস পবিত্র রবীউছ ছানী শরীফ। কায়িনাত উনার মাঝে মহান আল্লাহ পাক উনার নিকট যে মাসটি সবচেয়ে বেশি সম্মানিত, তা হচ্ছে পবিত্র রবীউল আউওয়াল শরীফ। আর উনার পরের মাসটিই হচ্ছে পবিত্র রবীউছ ছানী শরীফ। আর এই মাসের ১৯ তারিখে বিলাদতী শান মুবারক প্রকাশ করেন ত্বাহিরা, ত্বইয়িবা, নূরে মদীনা, গুলে মুবীনা, বিনতু হযরত মুজাদ্দিদে আ’যম আছ ছানীয়াহ সাইয়্যিদাতুনা হযরত নিবরাসাতুল উমাম আলাইহাস সালাম। তিনি হচ্ছেন নারী জাতির হিদায়েতের দিশারী। উনার মাধ্যমে মহান আল্লাহ পাক তিনি অসংখ্য অগণিত মুসলমান পুরুষ-মহিলাদেরকে হিদায়েতের পথে নিয়ে আসছেন। অনেক বিধর্মীদেরকে ঈমান দান করেছেন ও করছেন। সাইয়্যিদাতুনা হযরত নিবরাসাতুল উমাম আলাইহাস সালাম তিনি এমন একজন মহান আল্লাহ পাক উনার আখাছছুল খাছ ওলী, যিনি নিজেই উনার মেছাল। তিনি সাইয়্যিদুল আম্বিয়া ওয়াল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত আওলাদ তথা আওলাদে রসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। তিনি হচ্ছেন সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, জাব্বারিউল আউওয়াল, ক্বইউয়ুল আউওয়াল, সাইয়্যিদুনা ইমামুল উমাম আলাইহিস সালাম উনার লখতে জিগার, তিনি হচ্ছেন ক্বায়িম-মাক্বামে উম্মাহাতুল মু’মিনীন আলাইহিন্নাস সালাম, নক্বশায়ে কুবরা ওয়া ছিদ্দীক্বা, উম্মুল উমাম, উম্মুল মুরীদীন সাইয়্যিদাতুনা হযরত আম্মাজী ক্বিবলা আলাইহাস সালাম উনার নয়নের মণি। তিনি হচ্ছেন সাইয়্যিদুনা হযরত খলীফাতুল উমাম আলাইহিস সালাম উনার সম্মানিতা ঊখতুন (বোন)।
তাই কায়িনাতবাসীর জন্য দায়িত্ব হচ্ছে- উনার তা’যীম তাকরীম করা, ছানা-ছিফত মুবারক করা, ছলাত পাঠ করা এবং সালাম পেশ করা, খুশি মুবারক প্রকাশ করা তথা পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন করা।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে