মুসলমানদের অসুস্থ বানার লক্ষেই জিএমও ফসল ফলার চিন্ত-ভাবনা। এখনই সময় জিএম ফসলের বিরুদ্ধে প্রতিবাদ করা।


আমরা বাংলাদেশে ৯৮ ভাগ মুসলমান বাস করি। আমরা সুখে থাকি ও ভালো ভাবে জীবন যাপন করি এটা কাফির মুশরিকসহ কোন দেশই চায় না। এজন্য তারা বিভিন্ন রকম ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের বংশ বৃদ্ধি, আমাদের সুস্থতা, আমাদের সচ্ছলতা কোনাটাই কিন্তু বহির্বিশ্বের বরদাস্ত হয় না, তাই তারা আমাদেরকে পঙ্গু বানানোর জন্য খাদ্যে ক্যামিকেল, ফরমালিন, রাসায়নিক দ্রব্যসহ বিভিন্ন ধ্বংসাত্মক পদার্থ দিয়ে দেশে ছড়িয়ে দিয়েছে। এরপরও তারা ক্ষান্ত হয় নি। এবার তারা ক্ষতিকর জিএম ফসল আমাদের দেশে ফলাতে চাচ্ছে। এতে যা হওয়ার তাই হবে।

মহান আল্লাহ পাক তিনি পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “তোমরা তোমাদের সবচেয়ে বড় শত্রু হিসেবে পাবে ইহুদী অতঃপর মুশরিকদেরকে।” (পবিত্র সূরা মায়িদা শরীফ: পবিত্র আয়াত শরীফ-৮২)

উক্ত পবিত্র আয়াত শরীফ উনার মধ্যে সুস্পষ্ট যে, ইহুদী মুশরিক তথা সমস্ত কাফির মুশরিক হিন্দু বৌদ্ধ সকলেই মুসলমান উনাদের চির শত্রু। নাউযূবিল্লাহ! কাজেই কাফির মুশরিকরা কখনই চায় না মুসলমান উনারা সুস্থ থাকুক, মুসলমান উনারা ভালো থাকুক।

সুতরাং বাংলাদেশে যেভাবে ফল ফলাদি ফসল চাষ হয়ে আসছে সে ভাবেই চাষ করতে হবে। জিএম ফসল চাষের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। কারণ এর মাধ্যমে যে ক্ষতি হয় তা বর্ণনা করে শেষ করা যাবে না।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে