মুসলিম সিপাহ সালার হযরত খালিদ বিন ওয়ালিদ রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার বিজিত সিরিয়ায় হামলা।। অজুহাত গুলো পুরোইটাই বানানো। অপরাধ উনারা মুসলিম!! কিন্তু বিশ্ব জয়জয়কার মুসলমান উনাদেরই।


সন্ত্রাসী আমেরিকা খুব শিগ্রই সিরিয়াতে হামলা চালাতে যাচ্ছে বলে খবরে প্রকাশ। সিরিয়ার একটি মাত্র অপরাধ এটি একটি মুসলিম দেশ। এদের অন্য কোনও দোষে হামলা না। তবে রাসায়নিক অস্ত্র ব্যবহারের বিষয়টি একদম বানানো।
বিশ্বে সমস্ত মুসলিম দেশ গুলোতে যদি তাদের অভ্যান্তরীণ কোনও দন্ড লাগে তাহলে সেখানে বানানো নানান অজুহাত চাপাতে শুরু করে সন্ত্রাসী আমেরিকা। যাদেরকে সেখানে পাঠানো হচ্ছে কথিত তদন্তের জন্য তারা কি আমেরিকার চর বা শিষ্য নয়? তাহলে সেখানে প্রসাবকে পবিত্র পানি আর ভালো পানিকে প্রসাব বললে কে আছে যে দেখবে? মূলত কেউ নেই। আজ গোট বিশ্বে এটাই করা হচ্ছে। আমেরিকা মদকে যখন বলছে মধু বিশ্ব মিডিয়া এবং সমস্ত কাফিররা সেটাকে আরও একধাপ এগিয়ে নিয়ে প্রচারণা চালাচ্ছে যে এটা খাঁটি মধু। কোনও ভেজাল নাই।
আর সে ছলনার মাধ্যমে মুসলমান উনাদেরকে নিরহভাবে শহীদ করতে যত বিলিয়ন বিলয়ন অর্থ দরকার তা দিচ্ছে সৌদির ইহুদী বংশের বর্তমান শাসকরা। যারা কিনা মুসলিম নাম ধারণ করে আছে। কিন্তু তারা যে মুসলিম না তা রাজারবাগ শরীফ সিলসিলার সম্মানিত সমস্ত ব্যাক্তিবর্গ ছাড়া অন্য কেউ মানতে নারাজ। আজকে মধ্যপ্রাচ্চে সমস্ত মুসলিম দেশ গুলোতে ফিৎনা সৃষ্টি করতে পুরো অর্থ ব্যায় করছে সৌদির ইহুদী শাসকরা। যা পেপার পত্রিকাতেও অহরহ নিউজ হচ্ছে। কিন্তু এগুলো দিবালোকের ন্যায় ঝকঝক করলেও নামধারী মুসলিম সব শাসকরা চুপ। একটি কথাও সৌদির কাফির শাসককে কেউ বলছে না।
বলবেই বা কেন? তারাও যে কাফিরদের পা চেটে বেঁচে আছে দুনিয়াতে। কাফিররাই তাদের এখন খোদা। তারা যা বলবে তা বিনা চু চেরাই মানতে মুসলিম শানকরা আজ পরগ্ঙম। কিন্তু মুসলিম নামধারী কাফির শাসকরা কি দেখতে পাচ্ছে না যে সেই সন্ত্রাসী আমেরিকাই তাকে একদিন লাথ্থি মেরে ফেলে দিচ্ছে? রাস্তার কুকুরের থেকে তাকে তখন কম মূল্য দিচ্ছে।
যখন মুসলিম নামক পরিচয়টা পৃথিবীতে থেকে মুছে যাবে তখন তোমরা হবে প্রকৃত মৃসলিম। তোমাদের নিকৃষ্ট গোলামীর স্বাদ কিন্তু এ দৃনিয়াতেই ভোগ করতে হবে। মুসলিম শহীদ করণে তোমাদের মদদ, আল্লাহ পাক কখনও বরদাশত করবেন না। তোমাদেরকে আগে এর কাফফারা আদায় করতে হবে।
আজকে তোমরা ইরাকের মত সুন্নী মুসলীম খালি করার ছলনায় সিরিয়াতে হামলা চালাতে উৎসাহিত করছো। কিন্তু মনে রেখো মুসলিম সিপাহ সালার হযরত খালিদ বিন ওয়ালিদ রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার বিজিত সিরিয়া তোমরা বেশিদিন ভোগ করবে পারবে না। কড়াইগন্ডায় হিসাব-নিকাশ আদায় করবেন মুসলিম সিপাহ সালার হযরত খালিদ বিন ওয়ালিদ রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার বেমেছাল উত্তরসূরী সিপাহসালার। শুধুমাত্র যিনি খলিক মালিক রব আল্লাহ পাক এবং নুরে মুজাসসাম হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মুবারক নির্দেশনার অপেক্ষায় আছেন। মুসলমান মারার তোমাদের চুল পরিমানও হিসাব তিনি ছাড়বেন না। ইনসাফ ক্বায়িম করে ভন্ডামী,ছলনা, প্রতারণা, নির্যাতন,বেপর্দা-বেহায়া, চুরি-বাটপারি, খুন-খারাপি মিটিয়ে দিবেন। প্রকৃত মুসলীম উনাদের আচরণ কেমন হবে তা তিনি দেখিয়ে ছাড়বেন জগতবাসীকে।
কাফিরদের ভন্ডামী ও ছলনার দিন ফুরিয়ে আসছে।
যিনি খলিক মালিক রব আল্লাহ পাক এবং নুরে মুজাসসাম হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের শান্তিময় ইনসাফী শাসনব্যবস্থা শিগ্রই বিশ্ববাসী কুদরতীভাবে দেখতে পাবে ইনশাআল্লাহ। যেটা রুখবার ক্ষমতা বিশ্ব মুনাফিক্বদের নেই। জয়জয়কার হবেন বিশ্ব মুসলিম। আবারও মুসলিম সিপাহ সালার হযরত খালিদ বিন ওয়ালিদ রদ্বিয়াল্লাহু আনহু এবং সুলতান সালাউদ্দীন আউয়ুবী রহমতুল্লাহি আলাইহি উনাদের থেকেও মনে হবে গর্জিয়াস মুসলিম সিপাহসালার পেয়েছি। উনার অপেক্ষায় অপেক্ষমান জগতবাসী। তাতে কেউ বুঝুক আর নাই বুঝুক।
যিনি খলিক মালিক রব আল্লাহ পাক এবং নুরে মুজাসসাম হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মনোনিত খলিফা উনার প্রকৃত গোলামী করার তৌফিক্ব চাহি। আমীন।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

  1. গোলামে মাদানী আক্বাগোলামে মাদানী আক্বা says:

    amin

  2. মহানন্দামহানন্দা says:

    يَا أَيُّهَا الَّذِينَ آمَنُوا لَا تَتَّخِذُوا بِطَانَةً مِّن دُونِكُمْ لَا يَأْلُونَكُمْ خَبَالًا وَدُّوا مَا عَنِتُّمْ قَدْ بَدَتِ الْبَغْضَاءُ مِنْ أَفْوَاهِهِمْ وَمَا تُخْفِي صُدُورُهُمْ أَكْبَرُ ۚ قَدْ بَيَّنَّا لَكُمُ الْآيَاتِ ۖ إِن كُنتُمْ تَعْقِلُونَ

    হে ঈমানদারগণ! তোমরা মুমিন ব্যতীত অন্য কাউকে অন্তরঙ্গরূপে গ্রহণ করো না, তারা তোমাদের অমঙ্গল সাধনে কোন ক্রটি করে না-তোমরা কষ্টে থাক, তাতেই তাদের আনন্দ। শত্রুতাপ্রসুত বিদ্বেষ তাদের মুখেই ফুটে বেরোয়। আর যা কিছু তাদের মনে লুকিয়ে রয়েছে, তা আরো অনেকগুণ বেশী জঘন্য। তোমাদের জন্যে নিদর্শন বিশদভাবে বর্ণনা করে দেয়া হলো, যদি তোমরা তা অনুধাবন করতে সমর্থ হও।

  3. যুগে যুগে মুসলমানদের মধ্যে গাদ্দারদের জন্যই কাফিররা ফায়দা হাছিল করতে পেরেছে, আর মুসলমানদের অধপতন হয়েছে। নবাব সিরাজদ্দৌলার পরাজয় একই কারণে হয়েছে। আর তারই ধারাবাহিকতায় বিশ্ব মুনাফিক সউদীও সেই লা’নতগ্রস্থ ইয়াজিদ, মীর জাফরদের ভূমিকাই পালন করছে।

  4. মহানন্দামহানন্দা says:

    কাফিরদের ভন্ডামী ও ছলনার দিন ফুরিয়ে আসছে। জয়জয়কার হবেন বিশ্ব মুসলিম। তা কেউ বুঝুক আর নাই বুঝুক।
    কেননা এসে গেছেন খলীফাতুল উমাম!!!!

    হে মজলুম মুসলমান! তাকাও রাজারবাগ দরবার শরীফ পানে।

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে