যশোরে স্কুলে নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শান মুবারকে অভিনয়কারী থেকে শুরু করে জড়িত সকলের মৃত্যুদণ্ড চাই


নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!! নাউযুবিল্লাহ!!! রক্তহিম হয়ে যাওয়ার মতো বিষয়!!! মুসলমানদের অস্তিত্ব নাশ হওয়ার মতো বিষয়!!!!

গত ২৬শে মাচ, ২০১৬ ঈসায়ীতে যশোর সদরের নওয়াপাড়া শংকরপাশা হাইস্কুল মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে নিয়ে ব্যাঙ্গাত্বক অভিনয় করা হয়। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ!! নাউযুবিল্লাহ!!!

‘যেমন খুশি তেমন সাজো’ নামক অনুষ্ঠানে নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার কল্পিত সাজে সাজিয়ে রীতিমত ইসলাম ধর্মকে কটাক্ষ করা হয়েছে। পবিত্র মি’রাজ শরীফ উনার বাহন “বারাক” কেও অবমাননাকরভাবে নকল করা হয়েছে।
খোদ ইহুদী খ্রিস্টানরা যে বিষয়টি সাহস করেনি সেক্ষেত্রে আজ ৯৮% মুসলমানদের এই দেশে কি করে নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শান মুবারকে এই ধরনের অবমাননা মেনে নেয়া যেতে পারে?
প্রকাশ্যে এমন একটি অপকর্মের ধৃষ্টতা স্কুল কর্তৃপক্ষ কিভাবে প্রদর্শন করার সাহস দেখায়?? ওই স্কুলে থাকা সব ব্যক্তি যারা প্রতিবাদ করেনি, নিশ্চুপ ছিলো তারা সবাই মুরতাদ হয়ে গিয়েছে।!!
রাষ্ট্রদ্বীন ইসলাম বহাল থাকতেই যদি এই অবস্থা হয়, তাহলে সুপ্রীম কোর্টে ২৮শে মার্চ, ২০১৬ ঈসায়ীতে; মহান আল্লাহ পাক না করুন, রায় উলটে গেলে কি হতো???
প্রশাসনের তদন্তের সুবিধার্থে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার সাথে যারা জড়িত তাদের স্কুলের নাম ঠিকানা ফোন নাম্বার নিচে দেয়া হলো।

স্কুলের ওয়েবসাইট:
http://noaparashankarpashasecondaryschool.jessoreboard.gov.bd/যোগাযোগের ঠিকানা:
বিদ্যালয়ের টেলিফোন নম্বর- ০৪২২২-৭১২১২
প্রধান শিক্ষকের মোবাইল নম্বর- ০১৭১২-০৫০৬১৭
কম্পিউটার শিক্ষক- ০১৭১৬-৫১৩৫১৭

এই লিংকে ক্লিক করলে সকল শিক্ষক/শিক্ষিকার ফোন নাম্বার, নাম সব পাওয়া যাবে ।
http://noaparashankarpashasecondaryschool.jessoreboard.gov.bd/2400/personnel.htmlপরিবহন/বাসে- যশোর খুলনা মহাসড়কের নওয়াপাড়া

নূরবাগ বাসস্টান্ডে নেমে খুলনার দিকে ৩০০ মিটার দূরেই বিদ্যালয়টির অবস্থান।
ট্রেন-নওয়াপাড়া রেল স্টেশনে নেমে খুলনা দিকে ৫০০ মিটার দূরেই বিদ্যালয়টির অবস্থান।
– – – – – – – – – – –
মূলত এখন একটাই দাবি দোষী ব্যক্তিদের শরঈ বিচার তথা মৃত্যুদ- দেয়া হোক।

 

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে