যাকাত দেয়ার একমাত্র প্রতিষ্ঠান পবিত্র ‘মুহম্মদিয়া জামিয়া শরীফ’


খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন- “তোমরা নেকী ও পরহেজগারীতে সাহায্য-সহযোগিতা করো, পাপ ও শত্রুতার মধ্যে সহযোগিতা করো না।”

মহান আল্লাহ পাক তিনি এবং নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি শুদ্ধভাবে পবিত্র যাকাতসহ সমস্ত দান, সদকা উত্তম জায়গায় দিতে বলেছেন এবং যেখানে পবিত্র যাকাতের অর্থ দিয়ে সন্ত্রাসী কর্মকা- করা হয় সেখানে যাকাত দিতে নিষেধ করেছেন।

প্রশ্ন হচ্ছে- কাথায় পাওয়া যাবে সেই যোগ্য স্থান, যেখানে যাকাত দেয়া যাবে? উত্তরে সহজভাবে বলা যায়- একমাত্র ঢাকা রাজারবাগ শরীফ উনার ‘মুহম্মদিয়া জামিয়া শরীফ ইয়াতীমখানা এবং লিল্লাহ বোর্ডীং’ ব্যতীত সমস্ত প্রতিষ্ঠানেই কমবেশি হারাম কাজ করে সন্ত্রাসীপনা করে; গণতন্ত্র করে, হরতাল-অবরোধ, জ্বালাও-পোড়াও করে। নিম্নোক্ত ঘটনা এটারই প্রমাণ বহন করে। “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকার প্রথম পাতায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়েছে- “যাকাতের অর্থ সন্ত্রাসীদের ফান্ডে”- এই শিরোনামে।

খোঁজ নিলে দেখা যাবে- এরকম অসংখ্য অগণিত প্রতিষ্ঠান রয়েছে, তারা পবিত্র যাকাতের অর্থ দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে।

অতএব, সন্দেহাতীতভাবে প্রমাণিত হলো যে- পবিত্র যাকাতের টাকা সন্ত্রাসী কর্মকান্ড- পরিচালনাকারী প্রতিষ্ঠানে না দিয়ে একমাত্র কবুলযোগ্য গ্রহণযোগ্য অরাজনৈতিক ও হক্ব সিলসিলা পবিত্র রাজারবাগ শরীফ উনার ‘মুহম্মদিয়া জামিয়া শরীফ ইয়াতীমখানা এবং লিল্লাহ বোর্ডীং’য় দিলে নিঃসন্দেহে সেটা কবুল হবে।
খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি আমাদেরকে সহীহ সমঝ দান করুন।

বি.দ্রঃ মুহম্মদিয়া জামিয়া শরীফ ইয়াতীমখানা ও লিল্লাহ বোর্ডিং যাকাত প্রদানের সর্বশ্রেষ্ঠ স্থান, যেখানে যাকাত দিলে অবশ্যই কবুল হবে। এখানে যাকাত প্রদান করুন

যাকাত প্রদান করুন-
১. A/C-200007569 Sonali Bank Limited, Malibag Branch, Dhaka, Bangladesh
২. Bkash: Agent- 01709672605,Personal- 01718740742, 01876043934, 01990770065
৩. DBBL: 017187407422
বিস্তারিত জানতেঃ https://goo.gl/LzjwkF

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে