যারা পবিত্র মসজিদ ভাঙ্গবে তাদের উপর মহান আল্লাহ পাক উনার গযব নাযিল হবে


মহান আল্লাহ পাক তিনি পবিত্র সূরা ফীল শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন-
أَلَمْ تَرَ كَيْفَ فَعَلَ رَبُّكَ بِأَصْحَابِ الْفِيلِ . أَلَمْ يَجْعَلْ كَيْدَهُمْ فِي تَضْلِيلٍ. وَأَرْسَلَ عَلَيْهِمْ طَيْرًا أَبَابِيلَ . تَرْمِيهِمْ بِحِجَارَةٍ مِنْ سِجِّيلٍ. فَجَعَلَهُمْ كَعَصْفٍ مَأْكُولٍ.
অর্থ: আপনি কি দেখেননি অর্থাৎ অবশ্যই আপনি দেখেছেন যে, আপনার পালনকর্তা হস্তীবাহিনীর সাথে কিরূপ ব্যবহার করেছেন? তিনি কি তাদের চক্রান্ত নস্যাৎ করে দেননি? তিনি তাদের উপর প্রেরণ করেছেন ঝাঁকে ঝাঁকে আবাবীল পাখী, যারা তাদের উপর পাথরের কঙ্কর নিক্ষেপ করছিল। অতঃপর তিনি তাদেরকে ভক্ষিত তৃণসদৃশ করে দেন।
যালিম আবরাহা তার নিজ স্বার্থ হাছিলের লক্ষ্যে মহান আল্লাহ পাক উনার পবিত্র ঘর পবিত্র কা’বা শরীফ ধ্বংস করার জন্য বিশাল হস্তী বাহিনী নিয়ে পবিত্র মক্কা শরীফে আসে। তখন নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত দাদাজান অর্থাৎ জাদ্দু রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সাইয়্যিদুনা হযরত আব্দুল মুত্তালিব আলাইহিস সালাম তিনি পবিত্র কা’বা শরীফ উনার গিলাফ মুবারক ধরে মহান আল্লাহ পাক উনার দরবার শরীফে আবরাহার বিরুদ্ধে বদ দোয়া করেন। তিনি বলেন, বারে ইলাহী! আবরাহা পবিত্র কা’বা শরীফ ধ্বংস করতে চলে এসেছে। এখন আবরাহার বিরুদ্ধে জিহাদ করার মতো সেই প্রস্তুতি, লোক বল, অস্ত্র বল কোনোটাই এই মুহূর্তে আমাদের নেই। আপনি পবিত্র কা’বা শরীফ উনার মালিক। আপনি কুদরতীভাবে পবিত্র কা’বা শরীফ উনাকে হিফাযত করুন।
হযরত জাদ্দু রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বদ দোয়ার কারণে মহান আল্লাহ পাক তিনি আবরাহা ও তার হস্তী বাহিনীর উপর কঠিন গযব নাযিল করে আবরাহা ও তার হস্তী বাহিনীকে মাটির সাথে মিশিয়ে দিয়ে সম্পূর্ণ নিশ্চিহ্ন করে দেন। সুবহানাল্লাহ!
অতএব, বর্তমানেও যারা নানান অজুহাতে মহান আল্লাহ পাক উনার পবিত্র ঘর মসজিদ ভাঙ্গছে ও ভবিষ্যতেও ভাঙ্গার ষড়যন্ত্র করে যাচ্ছে তাদের অবস্থাও সেই যালিম আবরাহার মতই হবে।
তাই ৯৮ ভাগ মুসলমান ও রাষ্ট্র দ্বীন ইসলাম উনার দেশের সরকারকে বলছি, যদি মহান আল্লাহ পাক উনার গযবে পড়ে ধ্বংস হওয়া থেকে বাঁচতে চান তবে অবিলম্বে যেসকল মসজিদগুলো ভেঙ্গে ফেলা হয়েছে সেগুলো পূনঃনির্মান করে দিন। আর ভবিষ্যতে একটি মসজিদও ভাঙ্গার চিন্তা মাথার ভিতর ঢুকাবেন না। নচেৎ খোদায়ী গযবে পড়ে ক্ষমতাহারা হয়ে নিশ্চিহ্ন হয়ে যাওয়া ছাড়া কোনো উপায় থাকবে না।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে