যারা হিদায়েত চায়, তাদের দায়িত্ব হচ্ছে- গোমরাহ শাসকদের অনুসরণ বাদ দিয়ে ওলীআল্লাহদের ছোহবত মুবারকে আসা


মহান আল্লাহ পাক তিনি পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “ মহান আল্লাহ পাক তিনি যাকে হিদায়েত দান করেন (যে হিদায়েত চায়) সেই হিদায়েত প্রাপ্ত হয়। আর যে গোমরাহীতে দৃঢ় থাকে, সে কোন ওলীয়ে মুর্শিদ বা পথ প্রর্দশক ওলীআল্লাহ উনার ছোহবত পায় না।” (পবিত্র সূরা কাহাফ শরীফ: পবিত্র আয়াত শরীফ-১৭)

মহান আল্লাহ পাক তিনি চান উনার প্রত্যেক বান্দা-বান্দীই হিদায়েত লাভ করুক। তিনি ভাল মন্দ সব বিষয় জানিয়ে দিয়েছেন। এখন যে হিদায়েত চাবে, সে হিদায়েত পাবে। আর যে হিদায়েত চাবে না, সে তো হিদায়েত পাবেনা।

মহান আল্লাহ পাক তিনি যুগে যুগে ওলীয়ে মুর্শিদ বা পথ প্রদর্শক ওলীআল্লাহ উনাদেরকে পাঠাচ্ছেন জ্বিন ও মানুষকে হিদায়েত দান করার জন্য। যারা ওলীআল্লাহ উনাদের ছোহবত মুবারকে আসবেন হিদায়েত লাভ করার জন্য, উনারা অবশ্যই হিদায়েত লাভ করবেন। আর যারা আসবে না তারা তো হিদায়েত পাবে না। অনেক মানুুষ আছে যাদেরকে ওলীআল্লাহ উনাদের সন্ধান বলে দেওয়ার পরও তারা উনাদের ছোহবত মুবারকে আসে না। তারা তাদের গোমরাহীর মধ্যে দৃঢ় থাকে। যার ফলে বুঝা যায় তারা হিদায়েত চায় না।

বর্তমান সরকারের লোকজন পবিত্র শা’বান শরীফ মাসের চাঁদ দেখা নিয়ে গোমরাহী প্রদর্শন করছে। ২৯ শে রজব দিবাগত সন্ধ্যায় চাঁদ দেখা গিয়েছে বাংলাদেশের কয়েকটি জেলায়। অথচ সরকারের লোকজন নাকি পবিত্র শা’বান মাসের চাঁদ দেখেনি। তাদেরকে অনেক সাক্ষী পেশ করা হয়েছে, যারা পবিত্র শা’বান শরীফ মাসের চাঁদ দেখেছে, এরপরও তারা তা মানেনি। এরা এদের গোমরাহীতে (পথভ্রষ্টতার মধ্যে) দৃঢ়। আসলে এরা হিদায়েত চায় না। হিদায়েতের বিপরীত হলো শয়তানের পথ। এরা শয়তানের পথই ধরেছে। নিজেরা শয়তানের সঙ্গী হয়েছে এবং মানুষদেরকেও শয়তানের সঙ্গী বানাতে চাচ্ছে। নাউযুবিল্লাহ! এরা পহেলা বৈশাখে ছুটি দিয়ে, ভাতা দিয়ে, অমঙ্গল যাত্রা করিয়ে নামধারী মুসলমানদেরকে মুরতাদ বানিয়েছে এবং নিজেরাও মুরতাদ হয়েছে। নাউযুবিল্লাহ!

৯৮% মুসলমান উনাদের জন্য দায়িত্ব-কর্তব্য হচ্ছে এদের বিরুদ্ধে একজোট হয়ে প্রতিবাদ করা, এদেরকে অপসারণ করা। আর হিদায়েত লাভ করার জন্য যামানার মহান মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার ছোহবত মুবারকে আসা। মহান আল্লাহ পাক তিনি যেন মুসলামন উনাদেরকে সেই তৌফিক দান করেন, গায়েবী মদদ দান করেন। (আমীন)

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে