যেমন কুকুর তেমন মুগুর!


‘শ্যামল দত্তের’ ভোরের কাগজে লিড নিউজ করেছে ‘অভিজিৎ ভট্টাচার্য’, “মাদ্রাসা বইয়ে অশ্লীলতা”। নাউযুবিল্লাহ! যে পবিত্র হাদীস শরীফকে তারা অশ্লীল আখ্যা দিয়েছে তা মায়ের ঘরে প্রবেশের পূর্বে অনুমতি নেয়া বিষয়ক; ‘একদা এক ব্যক্তি হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে জিজ্ঞাসা করলেন, আমি কি আমার মায়ের কাছে প্রবেশ করতে অনুমতি প্রার্থনা করব? তিনি বললেন হ্যাঁ। তখন লোকটি বললেন, আমি তো তার খাদেম। হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি বললেন, তুমি তার কাছে অনুমতি চাও। তুমি কি তোমার মাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পছন্দ করো?’ সুবহানাল্লাহ!
 
শালীনতা ও আদবের চূড়ান্ত শিক্ষা দেয়া হয়েছে যেখানে, সেখানে দত্ত-ভট্টাচার্য গোষ্ঠী ইনসেস্টের গন্ধ খুঁজে বেড়াচ্ছে! বিষয়টিতে অবশ্য অবাক হবার কিছু নেই। যাদের পরিবার, সমাজ এমনকি ধর্মীয়গ্রন্থও ইনসেস্টে ভরপুর, তারা তো সব স্বাভাবিক বিষয়ের বিকৃত ব্যাখ্যা করবেই!
 
কষ্টের বিষয় হল, দ্বীন ইসলাম উনার এতো বড় অবমাননার পরেও সাধারন মুসলমান বা তথাকথিত ইসলামী দলগুলোর তেমন কোন প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়নি। যেন বিধর্মীরা দ্বীন ইসলাম উনাকে নিয়ে ব্যঙ্গ বিদ্রুপ করবে, অপ্রপ্রচার করবে এটাই স্বাভাবিক! নাউযুবিল্লাহ! অন্ধ, বোবা, বধির সেজে থাকা ছাড়া তাদের আর কিছুই করার নেই! নাউযুবিল্লাহ!
 
আর খুশির বিষয় হল, রাজারবাগ দরবার শরীফ উনার পক্ষ থেকে ভোরের কাগজের সম্পাদক এবং প্রতিবেদককে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশ পাওয়ার সাত দিনের মধ্যে প্রতিবেদনের জন্য ভুল স্বীকার এবং ভবিষ্যতে এমন ভুল হবে না মর্মে পুনরায় প্রতিবেদন প্রকাশ না করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে। সূত্রঃ https://www.facebook.com/dailyalihsan.news/photos/rpp.1336047666420201/1843298742361755/?type=3&theater
 
একেই বলে যেমন কুকুর তেমন মুগুর। রাজারবাগ দরবার শরীফ উনার পক্ষ থেকে যেমন বলিষ্ঠ ও যথোপযুক্ত পদক্ষেপ নেয়া হয়েছে, তেমন যদি সমস্ত ইসলামী দলগুলো থেকে সম্মিলিতভাবে নেয়া হত, তাহলে আর কেউ দ্বীন ইসলাম উনাকে ইহানত করার স্পর্ধা দেখাতো না।
Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে