যেসব পত্রিকা পবিত্র দ্বীন ইসলাম উনার মুখালিফ সেগুলোকে বর্জন করুন


মুনাফিক লাদেন, আইএস, তালেবান, সউদী ওহাবী শাসক বা তার সমগোত্রীয়রা কি বলছে সে সমস্ত অপ্রয়োজনীয় ও অপ্রাসঙ্গিক কথাগুলো বেশি বেশি লেখালেখি করে থাকে এক শ্রেণীর পত্রিকা।

ইহুদী-নাছারা সর্বাবস্থায় চায় কি করে মুসলমানদের ক্ষতি করা যায়। বর্তমান কালের মুসলমানদের ঈমানের জযবা, ঈমানী কুওত এতই কমে গেছে, যার ফলশ্রুতিতে মুসলমানরা তাদের দিকে রুজু হয়ে পড়ছে। আর এক শ্রেণীর পত্রিকা আছে যেগুলো ছলচাতুরি করে মিথ্যা তথ্য দিয়ে কাফিরদের বড়ত্ব বর্ণনা করে। ফলে সাধারণ মুসলমানরা বিভ্রান্ত হয়ে কাফিরদের দিকে ঝুঁকে পড়ে।

অথচ কাফিররা জন্মলগ্ন থেকে মুসলমানদের প্রতি বিদ্বেষ পোষণ করে। কাফিররা মুসলমানদেরকে ধোঁকা দিতে বাহ্যত ভালো ব্যবহার করে কিন্তু তলে তলে ক্ষতি করার চিন্তায় সারাক্ষণ ব্যস্ত থাকে। তারপরও আমরা মুসলমানরা তাদেরকে মুহব্বত করি। কথিত শিক্ষিত মহল যারা রয়েছে তারা এ ব্যপারটা গুরুত্বের সাথে চিন্তা করে না ক্ষুদ-কুড়োর মোহে।

তাই ধর্মপ্রাণ সচেতন মুসলমানদেরকে এখন থেকে প্রতিজ্ঞা করতে হবে যে, কাফিরদের তাঁবেদার সমস্ত পত্রিকা, যেগুলো পবিত্র দ্বীন ইসলাম ও মুসলমান উনাদের পক্ষে লেখালেখি করে না, কিন্তু কাফিরদের সাফাই প্রচার করে, সেগুলোকে বর্জন করবো। পক্ষান্তরে পবিত্র দ্বীন ইসলাম ও মুসলমান উনাদের পক্ষে তথা মহান আল্লাহ পাক উনার এবং উনার রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পক্ষে নিয়মিত লেখালেখি করে সে সমস্ত পত্রিকাগুলো পাঠ করবো।

Views All Time
4
Views Today
5
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে