‘র’ ষড়যন্ত্রমূলকভাবে ৯৮ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশকে মসজিদশূন্য করতে চাচ্ছে! নাউযুবিল্লাহ! এদেশের মুসলমান কি মুখ বুঁজে থাকবে?


মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন,
لتجدن اشد الناس عداوة للذبن امنوا اليهود والذين اشركوا
অর্থ: “তোমরা মানুষের মধ্যে তোমাদের সবচেয়ে বড় শত্রু হিসেবে পাবে প্রথমতঃ ইহুদীদেরকে অতঃপর মুশরিকদেরকে।
পবিত্র কুরআন শরীফ উনার দ্বারা অকাট্যভাবে প্রমাণিত হয় যে, মুশরিক অর্থাৎ মূর্তিপূজকরা মুসলমান ও পবিত্র ইসলাম উনার চরম শত্রু। তাই তারা ২৪ ঘণ্টা ষড়যন্ত্রে লিপ্ত আছে কি করে মুসলমান ও পবিত্র ইসলাম উনাদের ক্ষতি করা যায়। নাউযুবিল্লাহ!
মুশরিকদের গোয়েন্দা সংস্থা ‘র’ এদেশে পবিত্র ইসলাম ও মুসলমান উনাদের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করে যাচ্ছে; যেমন- এদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানো; মাদকদ্রব্যের বিস্তার, বেপর্দা-বেহায়াপনা ও অশ্লীলতার বিস্তার, পবিত্র কুরবানীতে ব্যাঘাত সৃষ্টি, কুফরী শিক্ষানীতি প্রণয়ন ইত্যাদি। আর ইদানীং পবিত্র মসজিদের শহর ও দেশকে মসজিদশূন্য করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। নাউযুবিল্লাহ! এর মধ্যে বেশকিছু মসজিদ ধ্বংস করেছে। আগামীতে মেট্রো রেলের অজুহাতে প্রায় ২১টি মসজিদ ভাঙ্গার ষড়যন্ত্র প্রায় পাকাপোক্ত করে ফেলেছে। নাউযুবিল্লাহ!
এরপরও যদি ৯৮ ভাগ মুসলমান চুপ করে বসে থাকে কোনো প্রতিবাদ না করে, এজঘন্য ষড়যন্ত্র প্রতিহত না করে। তবে অদূর ভবিষ্যতে তারা এদেশকে মসজিদশূন্য করে মন্দিরে ভরে দিবে। নাউযুবিল্লাহ!
তাই মুসলমানদেরকে এখনই গর্জে উঠতে হবে। তাদের ইসলামবিরোধী সকল প্রকার ষড়যন্ত্র শক্ত হাতে রুখতে হবে। নচেৎ মহান আল্লাহ পাক উনার হাতে পাকড়াও হতে হবে।
পবিত্র হাদীছ শরীফ-এ ইরশাদ মুবারক করা হয়েছে,
من نوقش فقد هلك
অর্থ: “যাকে পাকড়াও করা হবে সে হালাক হয়ে যাবে।”
মহান আল্লাহ পাক তিনি আমাদের সবাইকে হালাকী থেকে হিফাযত করুন। আমীন!

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে