শাহী সংবর্ধনা


হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিছাল শরীফ গ্রহনের সময় হযরত জিবরাইল আলাইহিস সালাম উপস্থিত হলেন এবং আরয করতে লাগলেন, ইয়া রাসুলল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আজ আসমানসমূহে আপনার সংবর্ধনার প্রস্তুতি চলছে। আল্লাহপাক জাহান্নামের ফেরেশতা হযরত মালেক আলাইহিস সালামকে এ বলে নির্দেশ দিয়েছেন – হে মালেক! আমার হাবীবের রূহ মুবারক আসমানে তশরীফ আনছেন। এ উপলক্ষে আজ দোযখের আগুন নিভিয়ে দাও।
জান্নাতের হুরদেরকে বললেন, তোমারা নিজেদের সাজসজ্জা কর এবং সমস্ত ফিরিশতাগণকে নির্দেশ দিলেন, হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রূহ মুবারকের সম্মানের জন্য সবাই কাতার বন্দী হয়ে দাঁড়িয়ে যাও।
আর আমাকে নির্দেশ দিলেন যে, আমি যেন আপনার খেদমতে হাজির হয়ে আপনাকে এ সুখবর প্রদান করি যে, যতক্ষণ আপনি ও আপনার উম্মত জান্নাতে প্রবেশ করবেন না, ততক্ষণ সমস্ত হযরত নবী আলাইহিমুস সালাম ও উনাদের উম্মতগণের জন্য জান্নাত প্রবেশ নিষিদ্ধ থাকবে এবং কাল কিয়ামতে আল্লাহপাক আপনার মুবারক উসিলায় আপনার উম্মতের উপর বখশীশ ও ক্ষমার এমন বারিধারা বর্ষন করবেন যে এত আপনি সন্তুষ্ট হয়ে যাবেন।
(সুবহানাল্লাহ্)
হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শান-মান ,মর্যাদা-মর্তবা মুবারক উনার মাক্বাম, একজন বান্দার উপলব্ধির বাহিরে।উনার প্রশংসা মুবারক বান্দার পক্ষে শুরু তো করা সম্ভব কিন্তু কিয়ামততক শেষ করা করা অসম্ভব।
(সুবহানাল্লাহ্)

Views All Time
3
Views Today
11
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে