সউদী ওহাবী ইহুদী মুনাফিক্ব সরকার এবং তার সাঙ্গপাঙ্গদের ধ্বংস অতি সন্নিকটে


সম্মানিত হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে,
عَنْ حَضْرَتْ عَلِـىٍّ كَرَّمَ اللهُ وَجْهَهٗ عَلَيْهِ السَّلَامُ قَالَ قَالَ رَسُوْلُ اللهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ ﺃَلدُّعَاءُ سِلَاحُ الْمُؤْمِنِ.
অর্থ: “হযরত আলী র্কারামাল্লাহু ওয়াজহাহু আলাইহিস সালাম উনার থেকে বর্ণিত। তিনি বলেন, নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুাবরক করেন, সম্মানিত দোয়া মুবারক হচ্ছে মু’মিন তথা ওলীআল্লাহ উনাদের অস্ত্র মুবারক। (সুবহানাল্লাহ)” (আবূ ইয়া’লা ১/৩৪৪, মুস্তারকে হাকিম ১/৪৯২, মাত্বালিবুল আলীয়াহ ১৩/৮২৩, জামিউছ ছগীর ১/৪০৫, ফাতহুল কাবীর ২/১০৯, দায়লামী ২/২২৩, মাক্বাছিদুল হাসানাহ ১/৩৪৪, জামউল জাওয়ামি’, জামিউল আহাদীছ ১২/৫০০, যখীরাতুল হুফফায ৩/১৩৩৯, কাশফুল খফা ১/৪০৩, লুবাবুল হাদীছ লিস সুয়ূত্বী ১/২০ ইত্যাদী)
সম্মানিত হাদীছ শরীফ উনার মধ্যে আরো ইরশাদ মুবারক হয়েছে,
عَنْ حَضْرَتْ جَابِرِ بْنِ عَبْدِ اللهِ رَضِىَ اللهُ تَعَالـٰى عَنْهُ قَالَ قَالَ رَسُولُ اللهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ اَلَا اَدُلُّكُمْ عَلـٰى مَا يُنْجِيْكُمْ مّـِنْ عَدُوِّكُمْ وَيَدِرُّ لَكُمْ اَرْزَاقَكُمْ تَدْعُوْنَ اللهَ فِىْ لَيْلِكُمْ وَنَهَارِكُمْ فَاِنَّ الدُّعَاءَ سِلَاحُ الْمُؤْمِنِ.
অর্থ: “হযরত জাবির ইবনে আব্দুল্লাহ রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনার থেকে বর্ণিত। তিনি বলেন, নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, আমি কি আপনাদেরকে এমন এক সম্মানিত আমল মুবারক সম্পর্কে অবহিত করবো, যেই সম্মানিত আমল মুবারক আপনাদের শত্রুদেরকে নাস্তানাবুদ করে দিবে, নিশ্চিহ্ন করে দিবে, তাদের অস্তিত্ব বিলীন করে দিবে এবং আপনাদের রিযিক্ব বৃদ্ধি করে দিবে? তা হচ্ছে- আপনারা দিনে এবং রাতে মহান আল্লাহ পাক উনার নিকট দোআ করুন। কেননা নিশ্চয়ই দোয়া হচ্ছে, মু’মিন তথা ওলীআল্লাহ উনাদের অস্ত্র মুবারক।” (সুবহানাল্লাহ) (আবী ইয়া’লা ৩/৩৪৬, ফায়যুল ক্বদীর ৩/৭২২, মাত্বালিবুল আলীয়াহ ১৩/৮২৫, মাজমা ১১/৯, কাশফুল খফা ১/৪০৩)
সেটাই আমরা দেখতে পাই যখন আবরাহা এসেছিলো সম্মানিত কা’বা শরীফ উনাকে ক্ষতি করার জন্য, তখন হযরত আব্দুল মুত্তালিব আলাইহিস সালাম তিনি আবরাহা ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে কঠিন বদ দোয়া করেছিলেন। যার কারণে আবরাহা ও তার সাঙ্গপাঙ্গরা খোদায়ী আযাব-গযবে পড়ে নিশ্চিহ্ন হয়ে গিয়েছিলো। বর্তমান সউদী ওহাবী ইহুদী মুনাফিক্ব সরকার এবং সাঙ্গপাঙ্গরা নূরে মুজাস্সাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত রওযা শরীফ মুবারক উনার ব্যাপারে কঠিন ষড়যন্ত্রে মেতে উঠেছে, উনার সম্মানিত রওযা শরীফ উনার সাথে চরম বেয়াদবীপূর্ণ করে যাচ্ছে, উনার সম্মানিত রওযা শরীফ মুবারক ধ্বংস করে দিতে চাচ্ছে। নাঊযুবিল্লাহ।
তাই বর্তমান যামানার মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, আওলাদে রসূল, পবিত্র রাজারবাগ শরীফ উনার মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিছ ছলাতু ওয়াস সালাম তিনি সউদী ওহাবী ইহুদী মুনাফিক্ব সরকার এবং তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে কঠিন বদ দোয়া করে যাচ্ছেন। তারা অতিশীঘ্রই নমরূদ, শাদ্দাদ, ফিরাউন, কারূন, আবূ জাহল, আবূ লাহাবের চেয়েও আরো কঠিনভাবে নিশ্চিহ্ন হয়ে যাবে, ধ্বংস হয়ে যাবে, তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে, তাদের ক্ষমতা খর্ব হয়ে যাবে, তারা ফকীর হয়ে যাবে ইনশাআল্লাহ। পৃথিবীর কোনো শক্তি তাদেরকে এই ধ্বংস থেকে রক্ষা করতে পারবে না ইনশাআল্লাহ।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে