সতর্কীকরণ ! সতর্কীকরণ !!


 

একটা জিনিস আমি একটু চিন্তা ফিকির করে পরিস্কার হলাম। বর্তমানে একটা সুসংগঠিত নাস্তিক ( মূলত হিন্দু) বাহীনি ফেসবুকে কৌশলে একটা ইসলাম বিদ্বেষী কাজ করে যাচ্ছে । কাজটা হচ্ছে, বিভিন্ন মুসলমান আইডি থেকে ইসলাম বিদ্বেষী কিছু পেজ রিপোর্ট করার কথা বলে পোস্ট করতেছে এবং বিভিন্ন বড় বড় পেজের কমেন্ট বক্সে কমেন্টেস করতেছে। তাদের এই ফাঁদে পা দিয়ে কিছু সরল প্রান মুসলমান ভাইয়েরাও একই ধরনের কাজ করে যাচ্ছে। ওই পেজের কোড দিয়ে দিয়ে পোস্ট করতেছে।
এই কাজের মূল উদ্দেশ্য হচ্ছে, উক্ত ইসলাম বিদ্বেষী পেজটা জনসম্মুখে আনা, যাতে করে ধর্মপ্রাণ মুসলমানগন আবেগ প্রবন হয়ে ওই সকল পেজে প্রতিবাদ করতে গিয়ে কমেন্টস করে। কারন ওইখানে যত কমেন্টস হবে পেজ তত শক্তিশালী হবে। এমনকি অনেকে নোটিফিকেশন পাওয়ার জন্য লাইক পর্যন্ত দিয়ে দিচ্ছে।
সকল মুসলমানদের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে, এটা মূলত ইসলাম বিদ্বেষীদের একটা ফাঁদ। আপনারা এই ফাঁদে পা দিবেন না। ইসলাম বিদ্বেষীদের মূল টার্গেটই হচ্ছে, পেজটার প্রচার প্রসার করা। তাই খুবই সাবধন !! এভাবে প্রকাশ্যে আউডি কোড বা লিংক দিয়ে পোস্ট অথবা কোন কমেন্টস বক্সে কমেন্টস করবেন না। রিপোর্ট করতে চাইতে কোন সিক্রেট জায়গায় একত্রিত হয়ে রিপোর্ট করুন।
আশা করি সবাই ব্যাপারটা বুঝতে পেরেছেন।

[ শেয়ার করে সবাইকে জানিয়ে দিন ]

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে