সবাই যদি টিভি দেখা বন্ধ করে দেয়, তাহলে কি চ্যানেলগুলো সব বন্ধ হয়ে যাবে না? অবশ্যই বন্ধ হয়ে যাবে


মুসলমানগণ আজ নিজেদের অনেক দুর্বল ও অসহায় মনে করে। হীনম্মন্যতায় ভোগে। কিন্তু আসলে ব্যপারটি কখনোই এরকম হওয়ার কথা ছিলো না।
মুসলমান আজ কোন অন্যায়, অত্যাচারের বিরুদ্ধে বলতে কার্পণ্য করে, হারাম-নাজায়িজ কাজের প্রতিবাদ করতে চায় না। কিন্তু মুসলমানরা যদি প্রতিবাদ স্বরূপ নিজেরাই আজ টিভি দেখা বন্ধ করে দেয়, তাহলে কি টিভি চ্যানেল ব্যবসা বন্ধ হবে না? অবশ্যই বন্ধ হবে। কারন দেশের ৯৮ ভাগ জনগোষ্ঠী মুসলমান। আর যারা টিভিতে হারাম-নাজায়িজ সিনেমা, নাটক করে তারা সর্বসাকুল্যে মাত্র লাখখানেক। দেশের মানুষ যদি আজ এদেরকে কোন পাত্তা না দেয়, এদের সিনেমা-নাটক দেখা বন্ধ করে দেয়, তাহলে একদিকে যেমন সকল টিভি চ্যানেল ব্যবসা বন্ধ হবে আরেকদিকে নিজেরাও হারাম-নাজায়িজ কাজ থেকে রক্ষা পাবে।
এটা কোন অবাস্তব বিষয় নয়, এটাই স্বাভাবিক ও সত্য। তাই সকল মুসলমানদেরই উচিত নিজেকে ও তার অধীন পরিবারের সকলকে সকল ধরণে হারাম নাজায়িজ কাজ থেকে রক্ষা করা। মুসলমান-ঈমানদারদের জন্য প্রতিবাদের এটাই বড় একটি হাতিয়ার বা মাধ্যম। এভাবে যদি একে একে সকলে হারাম-কাজ থেকে সরে আসে, তবে এক সময় দেখা যাবে সকল হারাম কাজগুলোই একে একে বন্ধ হয়ে যাবে। ইনশাল্লাহ!

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে