সব কাফিরেরা মিলে এক ধর্ম!


হিঁদু, বুদ্ধু আর খ্রিশটান ঐক্যপরিষদ কতটা অসাম্প্রদায়িক(!) তা তাদের সংগঠনের নামেই বুঝা যায়! রসুনের গোড়া যে একজায়গায়ই তাই প্রমাণ হয় এদের দ্বারা। অর্থাৎ সমস্ত কাফিররা মিলে এক ধর্ম। প্রত্যেকেই যার যার মত আলাদা মতের পথের থাকলেও,নিজেদের মধ্যে বিরোধিতা থাকলেও মুসলমানদের ক্ষতিসাধন করতে এরা এক! অথচ মুসলমান এদের বিরুদ্ধে,এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে কখনো চিন্তাও করেনা। মুসলমান আজকাল ভুলে যায় যে, তারাই বীরের জাতি। তাদের স্বর্ণোজ্জ্বল ইতিহাস রয়েছে বিস্ময়কর বীরত্বের,জিহাদের। সে জিহাদ মুসলমানদের সাথে মুসলমানদের নয়,কাফেরদের। মুসলিম যেমন দয়া দেখাতে জানে তেমনি বাতিলের সমুচিত শিক্ষা দিতেও জানে।
কিন্তু তারা যেহেতু আজ কাফিরদের সম্পর্কে অসচেতন,ইতিহাস সম্পর্কে অসচেতন তাই শুধু মহানুভবতাই বুঝে,ঈমান রক্ষা আর বুঝে না!আফসোস!
জায়নামায নিয়ে কাফিরদের চক্রান্ত দেরিতে হলেও মানুষ যদিও কিছুটা বুঝেছে।কিন্তু এটা বুঝছে না যে তারা ষড়যন্ত্র করতে থেমে নেই। যতদিক থেকে যেভাবে পারে ষড়যন্ত্র করতেই থাকবে। এটা ওদের স্বভাব এবং ওদের দ্বীন ইসলামের প্রতি বিদ্বেষের বহি:প্রকাশ! আফসোস, তারা যতটুকু বিদ্বেষ পোষণ করে তার কানাকড়িও যদি মুসলিম উনারা করতে পারতো,তবে আজকের বাংলাদেশের চেহারা দেখা লাগতো না,আজকের সিরিয়া দেখা লাগতো না,আজকের ফিলিস্তিন দেখা লাগতো না!!!!!!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে