সরকারের কথিত লকডাউনে- যে সকল দিনমজুর-গরিবরা না খেয়ে আছে, জালিমরা কি মজলুমদের বদদোয়াকে ভয় করে না?


সরকার কার কথা শুনে এ ধরণের সিদ্ধান্ত নিলো? সরকারী আমলা-কামলারাতো নানা পথে অঢেল টাকা-পয়সা কামিয়েছে, তাদেরতো চিন্তা থাকার কথা নয়। কিন্তু যে সকল দিনমজুর, দরিদ্র মানুষ যারা দিন আনে দিন খায়, তাদের ব্যপারে কি পদক্ষেপ নেয়া হয়েছে? তাদেরকে যে সরকার ঘরের মধ্যে আটকে রেখেছে, তাদের কামাই-রোজগার বন্ধ করে দিয়েছে, তারা এখন কিভাবে খাবে, তাদের স্ত্রী-সন্তানদের খাওয়ার উপায় কি?
দেশের কোটি কোটি মানুষের কথা না ভেবে, এভাবে সব বন্ধ করে দেয়ায় সে সকল মানুষ আজ না খেয়ে থাকছে তাদের এ কান্না কিন্তু মহান আল্লাহপাক উনার আরশ পর্যন্ত ঠিকই পৌঁছছে। পবিত্র হাদীছ শরীফ উনার মাঝে বর্ণিত আছে- মহান আল্লাহপাক উনার মাঝে মজলুম-নির্যাতিতদের সাথে কোন পর্দা থাকে না। অর্থ্যাৎ তাদের বদদোয়া নির্ঘাত কবুল হয়।
তাই এ দেশের সরকারী আমলা-কামলা সবারই মহান আল্লাহপাক উনাকে ভয় করা উচিত। তাদের উচিত হবে অতিশীঘ্রই সকল বিধি-নিষেধ প্রত্যাহার করে নেয়া এবং এ কয় দিনে মানুষের যে ক্ষতি হয়েছে তার সমাধানে বড় ধরণের বাজেট বরাদ্দ করা এবং সবার কর্মসংস্থানের ব্যবস্থা করা। নচেতৎ দেশের অর্থনীতির কিছু হওয়ার আগে জুলুমকারী আমলা-কামলাদেরই বড় ধরণের ক্ষতি হওয়ার সমূহ সম্ভাবনা আছে। মহান আল্লাহপাক আমাদের হেফাজত করুন। আ-মিন।

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে