সাইয়্যিদাতুনা হযরত উম্মু রসূলিনা আলাইহাস সালাম উনার তুলনা কেবল তিনি নিজেই


23783829_1751787281792091_8827749584299149205_o

 

যদি হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার না’লাইন (স্যান্ডেল) শরীফ উনার ধূলাবালি মুবারকের স্পর্শে আরশে আযীম ধন্য হয়ে যান, সৃষ্টিজগতের উপর ফখর করেন…..তাহলে যিনি উনাকে দীর্ঘ আট মাস বারো দিন নিজ রেহেম শরীফে ধারণ মুবারক করলেন, উনার ফায়সালা কি?!

যদি হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার নাম মুবারক মাত্র একবার মুহব্বতের সাথে চুম্বন করে দুইশত বছরের এক চরম ফাসিক ব্যক্তির বিনা হিসাবে জান্নাত নসীব হয়, হযরত মুসা কালিমুল্লাহ আলাইহিস সালাম উনার জানাজা নসীব হয়…..তাহলে যিনি উনাকে শতসহস্রবার স্নেহচুম্বন মুবারক দিলেন, উনার ফায়সালা কি?!

যদি মাত্র তিনদিন সাওর পর্বতের গুহায় খিদমত মুবারকের আঞ্জাম দেয়ার বিনিময়ে হযরত আবু বকর ছিদ্দ্বীক আলাইহিস সালাম তিনি আকাশের তারকারাজির সমপরিমাণ নেকী হাছিল করেন…..তাহলে যিনি উনাকে দুনিয়ার জমীনে তাশরীফ মুবারক আনার এবং পরবর্তী ছয়বছর খিদমত মুবারকের আঞ্জাম দিলেন, উনার ফায়সালা কি?!

মূলত সাইয়্যিদাতুনা হযরত উম্মু রসূলিনা আলাইহাস সালাম উনার তুলনা কেবল তিনি নিজেই। হযরত আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের প্রথম স্তরে উনার মুবারক অবস্থান। পবিত্র মদীনা শরীফ উনার নাযযার গোত্রের বনী যুহরায়, পবিত্র ৫ই রবীউল আউওয়াল শরীফ তিনি বিলাদতী শান মুবারক প্রকাশ করেন। এই মুবারক দিবসের উসীলায় মহান আল্লাহ পাক তিনি যেন আমাদের সবাইকে উনার প্রতি বিশুদ্ধ আক্বীদা ও সর্বোচ্চ হুসনে যন পোষণ করার তৌফিক দান করেন।

Views All Time
4
Views Today
4
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে