সাইয়্যিদাতুনা হযরত দাদী হুযূর ক্বিবলা আলাইহাস সালাম উনার বেমেছাল কারামত মুবারক


খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক রব্বুল ইজ্জত তিনি কালাম পাক উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “সাবধান! যারা খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার ওলী, উনাদের কোনো ভয় নেই, চিন্তাও নেই।”
মূলত, খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার মাহবুব ওলী তথা হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিমগণ উনারা খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক এবং হাবীব সাইয়্যিদুল আম্বিয়া ওয়াল মুরসালীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের খাছ নায়িব। তাই সকল মাখলূকের মধ্যে ভয়-ভীতি থাকলেও, সকল সৃষ্টি চিন্তিত হলেও ওলীআল্লাহগণ উনাদের কোনো ভয় ও চিন্তা নেই।
পৃথিবীতে যত হক্কানী-রব্বানী শায়েখ বা মুর্শিদ তাশরীফ এনেছেন, বর্তমানে আছেন এবং ভবিষ্যতে আসবেন উনাদের সকলেরই শ্রেষ্ঠ রাজারবাগ শরীফ উনার হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম। যিনি বর্তমান যামানার সম্মানিত মুজাদ্দিদ, সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ মুজাদ্দিদ তথা মুজাদ্দিদে আ’যম। তিনি খাছ আওলাদে রসূল। আর উনারই প্রাণপ্রিয় আম্মাজান ক্বিবলা আলাইহাস সালাম তিনি যে কত বড় ওলীআল্লাহ, বেমেছাল শান-মান, বেমেছাল বুযূর্গী যা বর্ণনা করা আমার মতো নগণ্য ব্যক্তির পক্ষে কোনোদিনও সম্ভব হবে না।
মূলত, আওলাদে রসূল, সাইয়্যিদুনা হযরত দাদীজান ক্বিবলা আলাইহাস সালাম উনার কারামত, বুযূর্গী আলোচনা করে, কারামত লিখে, কারামত প্রকাশ করে, কারামত শুনে এবং কারামত পড়ে আমরাই মর্যাদা-সম্মান গ্রহণ করবো। আমাদেরই ফয়েজ-তাওয়াজ্জুহ অর্জিত হবে। সুবহানাল্লাহ!

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে