সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম উনাকে ‘শিয়াদের ইমাম’ বলে অপপ্রচারকারীরা চরমভাবে বিভ্রান্ত


শতকরা ৯৮ ভাগ মুসলমান উনাদের এদেশে পবিত্র দ্বীন ইসলাম উনার ইতিহাসের ঐতিহাসিক দিন পবিত্র ১০ই মুর্হরম শরীফ অর্থাৎ পবিত্র আশূরা শরীফ উপলক্ষে বাংলাদেশের সংবাদপত্রগুলোর এলোমেলো ভাষ্য বিশেষ করে হযরত ইমাম হুসাইন আলাইহিস সালাম উনাকে ‘শিয়াদের ইমাম’ বলে আখ্যায়িত করা; যা সত্যিই আশ্চর্যজনক বটে।
বলাবাহুল্য, সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম তিনি সুন্নী মুসলমানগণ উনাদের ইমাম এবং তিনি যে হক্ব বা সত্যকে উড্ডীন করার জন্য নাহক্বের নিকট মাথা নত না করে মুবারক শাহাদাতী শান মুবারক প্রকাশ করেন, সে মর্মান্তিক সত্য ঘটনায় উজ্জীবিত হয়ে বাতিলের বিরুদ্ধে সুন্নী মুসলমানগণ আজো সোচ্চার। সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম উনার মুবারক শান-মান ও ইজ্জত রক্ষায় আজও সুন্নী মুসলমানগণ তাদের জীবন কুরবানী করতে প্রস্তুত। মূলত, সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম উনার প্রতি বাতিল ফিরকা শিয়া সম্প্রদায় লোক দেখানো মুহব্বত প্রকাশ করে থাকে। আর এর প্রমাণ এই যে- সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম তিনি একে তো ‘ছাহাবী’ তার উপর তিনি খাছ হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের অন্তর্ভুক্ত। অর্থাৎ নূরে মুজাস্সাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার কারণেই তিনি মর্যাদাবান। অথচ এই শিয়া সম্প্রদায় আক্বীদা পোষণ করে থাকে যে, সাইয়্যিদুনা হযরত কাররামাল্লাহু ওয়াজহাহূ আলাইহিস সালাম উনার প্রতি ওহী মুবারক নাযিল হওয়ার কথা ছিল, হযরত জিবরীল আলাইহিস সালাম তিনি ভুল করে নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার উপর ওহী মুবারক নিয়ে এসেছেন। অর্থাৎ তারা মূলত নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লøাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে অস্বীকার করতে চায়। নাঊযুবিল্লাহ!
উল্লেখ্য, যেসব পত্রিকা সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছালিছ আলাইহিস সালাম উনাকে ‘শিয়াদের ইমাম’ বলে উল্লেখ করে তারা মূলত বাতিল ফিরকার অন্তর্ভুক্ত। শিয়া সম্প্রদায় তথা ইসলামবিদ্বেষী, সন্ত্রাসী, বিধর্মী ইহুদী-খ্রিস্টানদের দ্বারা বিভ্রান্ত হয়েই এরূপ করে থাকে।

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে