সাইয়্যিদুনা হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ দিবস পালনের আয়োজন না করে বিধর্মীদের জন্ম-মৃত্যু দিবস পালনে এত তোড়জোড় কেন?


বর্তমান আরবী মাস হচ্ছে পবিত্র জুমাদাল উখরা শরীফ মাস। যে মাসে আফদ্বালুন নাস বা’দাল আম্বিয়া অর্থাৎ হযরত নবী-রসূল আলাইহিমুস সালাম উনাদের পরে মহান আল্লাহ পাক উনার যমীনে সর্বশ্রেষ্ঠ বান্দা ও উম্মত। যিনি সারা বিশ্বব্যাপী সকলের জন্য অনুসরণীয় ব্যক্তিত্ব, যিনি খলীফাতু রসূলিল্লাহ সাইয়্যিদুনা হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম তিনি পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ করেন। অথচ উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ সম্পর্কে ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত এদেশের সরকারসহ সকলেই গাফিল। কিন্তু ইসলামবিদ্বেষী সাম্প্রদায়িকতাবাদী ৪৩টা পতিতালয়ের উপার্জিত পয়সায় যালিম রবীন্দ্রের জন্মদিন পালনে তাদের কোনোই গাফলতি নেই। নেই আয়োজনের কমতি। নাঊযুবিল্লাহ!
প্রশ্ন হচ্ছে- ৯৮ ভাগ মুসলমান অধ্যুষিত এদেশে মুসলমানের টাকায় হিন্দু যবন মেøচ্ছ ৪৩টা পতিতালয়ের পয়সায় লালিত-পালিত রবীন্দ্রেরসহ বিধর্মীদের জন্ম-মৃত্যু দিবস পালনের আয়োজন হতে পারে কী করে? আর মুসলমানদের একজন সর্বশ্রেষ্ঠ ব্যক্তিত্ব সাইয়্যিদুনা হযরত ছিদ্দীক্বে আকবর আলাইহিস সালাম উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ দিবস পালনের আয়োজন হচ্ছে না কেন?
মূলত, সরকারের জন্য ফরয হচ্ছে: মাসব্যাপী উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান তথা পবিত্র মীলাদ শরীফ, ছওয়াব রেসানী, ওয়াজ মাহফিলের আয়োজন করা।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে