সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্র জীবনী মুবারক-ধারাবাহিক।


সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্র জীবনী মুবারক-ধারাবাহিক।
*********************************************************************
খলিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনি উনার সম্মানিত কিতাব কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন ।
 
يُؤتِي الْحِكْمَةَ مَن يَشَاء وَمَن يُؤْتَ الْحِكْمَةَ فَقَدْ أُوتِيَ خَيْرًا كَثِيرًا وَمَا يَذَّكَّرُ إِلاَّ أُوْلُواْ الأَلْبَابِ
 
তিনি যাকে ইচ্ছা বিশেষ জ্ঞান দান করেন এবং যাকে বিশেষ জ্ঞান দান করা হয়, সে প্রভুত কল্যাণকর বস্তু প্রাপ্ত হয়। উপদেশ তারাই গ্রহণ করে, যারা জ্ঞানবান। সম্মানিত সুরা বাক্বারা শরীফ, সম্মানিত আয়াত শরীফ ২৬৯।
 
পূর্ব প্রকাশিতের পর —
**********************
আখিরী রসূল, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার আনুষ্ঠানিকভাবে নুবুওওয়াত প্রকাশ ও এতদসম্পর্কিত মু’জিযা শরীফ :
 
وأرسلته إلينا كى نسائله- عن أمره ما يرى فى النوم والسهر
فقال حين أتانا منطقا عجبا- يقف منه أعالى الجلد والشعر
إنى رأيت أمين الله واجهنى- فى صورة اكملت من أهيب الصور
ثم استمر فكان الخوف يذعرنى- مما يسلم ما حولى من الشجر
فقلت ظنى وما ادرى ايصدقنى- إن سوف تبعث تتلو منزل السور
وسوف اتيك إن أعلنت دعوتهم- من الجهاد بلا من ولا كدر
 
উম্মুল মু’মিনীন, সাইয়্যিদাতুনা হযরত খাদীজাতুল কুবরা আলাইহাস সালাম তিনি আখিরী নবী সাইয়্যিদুল মুরসালীন ইমামুল মুরসালীন খাতামুন্যাবিয়্যিন নুরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে আমার নিকট প্রেরণ করেছেন যাতে আমি উনাকে উনার স্বপ্ন মুবারক ও মু’জিযা শরীফ-এর বিষয় সম্পর্কে জিজ্ঞেস করি।
সে মতে তিনি আমার নিকট এসে এমন বিস্ময়কর আশ্চর্যজনক কালাম বা কথা বর্ণনা করলেন যা শুনে শরীর শিউরে উঠে।
তা এই যে আমি হযরত জিবরীল আলাইহিস সালাম উনাকে দেখেছি। তিনি উনার আপন আকৃতি ধারণ করে আমার খিদমতে আসেন।
অতঃপর হযরত জিবরীল আলাইহিস সালাম তিনি থেকে গেলেন আমার খিদমতের জন্য। আমি দাঁড়িয়ে গেলাম সেই বৃক্ষের সামনে যা আমার চলার পথে পড়ল এবং তিনি আমাকে সালাম করলেন।
আমি নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে বললাম আমি নিশ্চিত যে, আপনি অতিসত্বর নবী আলাইহিমুস সালাম উনাদের নবী, রসূল আলাইহিমুস সালাম উনাদের রসূল, সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন্যাবিয়্যিন, নুরে মুজাসসাম হাবীবুল্লাহ হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হিসেবে নিজেকে প্রকাশ করবেন এবং আপনার প্রতি অবতীর্ণ সূরাসমূহ তিলওয়াত করবেন। আমার ইলম এ নিশ্চয়তা সত্যায়ন করে।
আমি আপনার খিদমতে অধিক আগ্রহের সাথে উপস্থিত হবো, আপনি জিহাদ ঘোষণার মাধ্যমে কাফির মুশরিকদেরকে ইসলামের দাওয়াত দেন তখনও। (খছায়িছুল কুবরা ১ম জিলদ ১৬৫)
 
(ইনশাআল্লাহ চলবে)
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে