সাবধান হে যুবক! মুসলমানদেরকে খেলাধুলার প্রতি ঝুঁকিয়ে দেয়া কাফিরদের একটি চক্রান্ত


পত্রিকার পাতা খুললেই দেখা যায়- যুবক-যুবতীরা হারাম খেলায় মাতাল। এমন নেশায় আসক্ত যে মহাসম্মানিত শরীয়ত উনার হুকুম পর্দা, ছতর ঢাকার প্রতি গুরুত্ব দেয় না; বরং বেহায়াপনা, বিবস্ত্রপনা, মদ ইত্যাদি হাজারো হারাম অনুষঙ্গে জড়িয়ে পড়েছে।
মহাসম্মানিত শরীয়ত উনার ফরয হুকুম নামায, রোযা, তাক্বওয়া-পরহেযগারীর কোনো মূল্যায়ন করারই যেন সময় নেই। এমন নেশায় বুঁদ হয়ে আছে যে- কাফির দেশের পতাকা মাথায় নিয়ে ঘুরছে। গাড়ি-বাড়ি দোকান পাটে পত পত করে উড়ছে কাফির দেশের পতাকা। কত নির্লজ্জ কাফির-প্রেম, খেলাপ্রেম। ন্যূনতম বিবেকবোধ নেই তাদের। তাদের দেশপ্রেম হারিয়ে গেছে।
কাফিরগুলি সত্যিই চরম প্রতারক। কাফিরগুলি মুসলমান দেশে ঋণ দেয়ার আগে শর্ত দেয় তাদের ছক মোতাবেক খেলা চালু করতে হবে। মুসলমান যুবতীদের দিয়ে নতুন নতুন দল তৈরি করতে হবে। আর কাফিরদের ছোহবতে বিকারগ্রস্ত ক্ষমতাধর নেতা-নেত্রী, মন্ত্রী-আমলারা তা চোখ বুজে গ্রহণ করে নেয়।
কিন্তু খেলা চালু হোক মুসলমান দেশে তাতে কাফিরদের এত উৎসাহ কেন?
একসময় মুসলমানদের তাকবীর ধ্বনিতে দুনিয়ার আকাশ বাতাস প্রকম্পিত হতো। মুসলমানদের ঘোড়ার পদ-ধ্বনিতে ধরনী মুখরিত ছিল। মুসলিম সাম্রাজ্যের বিজয় পতাকা পত পত করে উড়েছিল দুনিয়ার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। বিজয় করার মুহব্বতে ও জজবায় মুসলমানগণ আন্দোলিত আলোড়িত ছিল।
মুসলমানদের বিকারগ্রস্ত বিভ্রান্ত, অচল-অলস, কাপুরুষ বানানোর জন্যই কাফিরদের এ চক্রান্ত। তাই সাবধান হে মুসলিম যুবক।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে