সামনে আর পাঁচ বছর


১১৪৫ হিজরী সালে কাফির-মুশরেকরা একজোট হয়ে ৩০০ বছরের একটা পরিকল্পনা এঁটেছিল। পরিকল্পনার লক্ষ ছিল মুসলমানদের যমীন থেকে নিশ্চিহ্ন করে দিয়ে তাদের দেশগুলোকে করায়ত্ব করা। তারা এই লক্ষমাত্রা অর্জনের পথে অনেক দূর এগিয়ে গেছে তাতে কোন সন্দেহ নেই। মধ্যপ্রাচ্যের সব দেশগুলোর উপরে তাদের আধিপত্য প্রতিষ্ঠিত হয়েছে। নাউজুবিল্লাহ! বাংলাদেশসহ আরো কয়েকটি দেশ এখনো বাকি।
এখন হিজরী ১৪৪০ সাল। আর মাত্র পাঁচ বছর বাকি। এখন জয়-পরাজয় নিশ্চিত হওয়ার সময়। এই দুনিয়াতে হয় মুসলমানরা থাকবেন না হয় কাফের-মুশরেকরা থাকবে। তবে মুসলমানরা কামিয়াবী হাছিল করবেন কিভাবে? মুসলমানদের টাকা-পয়সা নেই, ঐক্য নেই, অস্ত্র-গোলাবারুদ নেই, কোন প্রস্তুতি নেই।
তা না থাকুক, মুসলমানদের জন্য ঢাকা রাজারবাগ শরীফ উনার সম্মানিত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি আছেন। তিনি আস-সাফফাহ, তিনি আওলাদুর রসূল, আহলে বাইতি রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। সুবহানাল্লাহ! প্রতিদিন উনার মকবুল মুনাজাতে কাফির-মুশরেকরা যাতে ধ্বংস হয়ে যায় তার জন্য বদদোয়া করেন। ফলশ্রুতিতে কাফির-মুশরেকরা আর শান্তিতে নেই। উনার মকবুল বদদোয়ায় কাফের-মুশরেকগুলা বিগত ২০০৭ ঈসায়ী সাল থেকে নিত্যনতুন গযবে (যাকে তারা প্রাকৃতিক দুর্যোগ বলে থাকে) ধ্বংস হয়ে যাচ্ছে। তাদের কোনটারই আর্থিক অবস্থাও ভাল নেই। ঢাকা রাজারবাগ শরীফ উনার মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি বলেছেন, “ওরা ডাষ্টবিনে খাবে, না খেয়ে মরবে, পানিতে ডুববে, তুষারপাতে পাথর হবে, দাবানলে ছাই হবে, ঘূর্ণিঝড় সাইক্লোনে লন্ড-ভন্ড হবে, ভূমিধ্বসে নিশ্চিহ্ন হবে।” তাই হচ্ছে। ঢাকা রাজারবাগ শরীফ উনার মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি আরো বলেছেন, “মুসলমানরা যদি তওবা করতো, আল্লাওয়ালা হওয়ার কোশেশে মশগুল হতে পারতো (যদি মুসলমানরা উনার প্রতি মুহব্বত রেখে এই মকবুল দোয়া মুনাজাতে শরীক থাকতে পারতো) তাহলে কাফির-মুশরিকদের ধ্বংস হওয়াটা আরো ত্বরান্বিত হতো।
হিজরী সালের প্রতি মাসেই অনেক আইয়্যামুল্লাহ বা ফযিলতপূর্ণ বিশেষ বিশেষ দিন রয়েছে। মুসলমানদের উচিত এই বিশেষ দিনগুলোর রাতে জেগে জেগে ইবাদত বন্দেগী করা, তওবা এস্তেগফার করে কাফির-মুশরিকদের ধ্বংস কামনা করে অত্যন্ত শক্ত ও জোরালোভাবে মহান আল্লাহ পাক উনার কাছে আরজী করা। মহান আল্লাহ পাক তিনি যেন সবাইকে সেই তওফিক দান করেন। আমীন!

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে