সামহোয়্যার ব্লগের পালিত কুকুর নাস্তিক আসিফকে মুগুর দেয়ার ব্যবস্থা করা হোক


সামহোয়্যার  ইন ব্লগ , প্রথম বাংলা ব্লগ। ইন্টারনেটে বাংলা চর্চার পেছনে তারা কিছু কাজ করলে ও  বাক স্বাধীনতা  ও প্রগতির নামে  ইসলাম ধর্মের বিরোধীতায় পৃষ্ঠপোষকতা করছে ষোল আনা।

অন্য ধর্ম সম্পর্কে সত্য দলীল নির্ভর লিখা লিখলে লেখককে ব্যান খাওয়া সহ  অনেক শাস্তি পেতে হয়। অথচ তাদেরই পালিত কুকুর কুখ্যাত নাস্তিক আসিফ নামধারী সমাজতন্ত্রী কীট সে তার প্রায় সকল পোষ্টেই  ইসলাম এবং সংশ্লিষ্ট বিষয়ে বিশেষ করে  হুযূরপাক সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শানে চরম কটুক্তিমূলক লিখা লিখে যাচ্ছে। সামহো্য়্যার কর্তৃপক্ষ তার  এহেন কুকর্মের বিরুদ্ধে কোন ব্যবস্থা তো নেয়া তো দুরের কথা  তাকে সর্বোচ্চ পরিমান পৃষ্ঠপোষকতা করছে।  তার পোষ্টে রিপোর্ট করা হলে ও তা বলবৎ থাকে। এত ভিজিটর ব্লগারের প্রতিবাদ তাদেরকে  একটু ও প্রভাবিত করেনা। নাস্তিক কুকুরটার ক্ষেত্রে তারা  ব্লগ ব্যবহার শর্ত ভুলে যায়। সব কিছুরই শেষ আছে । সামহো্য্যারের পাখা গজালে ও তা  একদিন ধ্বংস হবে।

আর ৯৭% মুসলমানের দেশে দু’একটা নাস্তিক(মুখোশধারী) যা করে যাচ্ছে, মুসলমানগণ তা কিকরে সহ্য করছে। কুখ্যাত নাস্তিক সামহোয়্যারের পালিত কুকুর আসিফ নামধারী কুলাঙ্গারটাকে মুগুরদেয়ার মত লোক কি ৯৭% মুসলমানের দেশে নেই?

কুকুর পাগলা হলে তাকে মুগুর দিতে হয়, অথবা বিষ খাইয়ে মেরে ফেলতে হয়। না হয় সে রাস্তা ঘাটে যে কাউকে ক্ষতি করতে পারে। সময় আসছে  এ কুকুরকে শায়েস্তা করার। মুসলমানরা না করলে ও কুদরতিভাবে তার কুকর্মের ফল সে অচিরেই পাবে।

 

p/pp

শেয়ার করুন
TwitterFacebookGoogle+