সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

সুমহান পবিত্র ১১ই যিলক্বদ শরীফ: সাইয়্যিদুল উমাম, আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত শাহ নাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম তিনি হচ্ছেন জগৎ উজালাকারী সম্মানিত মেহমান


মহান মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, কুতুবুল আলম, আওলাদে রসূল, আস্ সাফফাহ সাইয়্যিদুনা হযরত ইমামুল উমাম আলাইহিস সালাম এবং গুলে মুবিনা, নূরে মাদীনা, নূরে জাহান সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহাস সালাম উনাদের লখতে জিগার, নিবরাসাতুল উমাম সাইয়্যিদাতুনা হযরত শাহযাদী ছানী ক্বিবলা আলাইহাস সালাম এবং হাদিউল উমাম সাইয়্যিদুনা হযরত শাহদামাদ ছানী ক্বিবলা আলাইহিস সালাম উনাদের পবিত্র মুবারক গৃহে যিনি পবিত্র বিলাদতী শান মুবারক প্রকাশ করেছেন, তিনি হলেন সাইয়্যিদুল উমাম সাইয়্যিদুনা হযরত শাহ নাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম। সুবহানাল্লাহ! আর হযরত শাহনাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম তিনি হচ্ছেন জগৎ ধন্যকারী সম্মানিত মুবারক মেহমান। সুবহানাল্লাহ!

সাইয়্যিদুল উমাম, আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত শাহ নাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম তিনি পবিত্র যিলক্বদ শরীফ মাসে তাশরীফ এনে এমাস উনাকে ধন্য করেছেন এবং পবিত্র ১১ শরীফ তারিখে পবিত্র বিলাদতী শান মুবারক প্রকাশ করে এ ‘১১’ সংখ্যাকে সম্মানিত করেছেন। সুবহানাল্লাহ! এমনকি আমাদের সকলকেও ধন্য করেছেন। সুবহানাল্লাহ!
সুতরাং সাইয়্যিদুল উমাম সাইয়্যিদুনা হযরত শাহ নাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম উনার শান, মান, মর্যাদা-মর্তবা, খুছুছিয়ত, সম্মান, বুযুর্গী, বৈশিষ্ট্য সীমাহীন ও অফুরান (অধিক) যা কস্মিনকালেও আমরা বলে, লিখে শেষ করতে পারবো না। সুবহানাল্লাহ!
কাজেই সকলের উচিত- সাইয়্যিদুল উমাম সাইয়্যিদুনা হযরত শাহ নাওয়াসা ক্বিবলা আলাইহিস সালাম উনার শান, মান, মর্যাদা-মর্তবা, সম্মান, খুছুছিয়ত, বৈশিষ্ট্য, বুযুর্গী মুবারক সম্পর্কে সকলকে জানানো এবং এসব নিয়ে পরস্পর পরস্পরের সঙ্গে আলোচনা করা এবং উনাদের ছানা-ছিফত মুবারক করা।
খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক রব্বুল আলামীন তিনি যেন আমাদের সকলকে সেই তাওফীক দান করেন। আমীন!

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে