সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত। ব্লগের উন্নয়নের কাজ চলছে। অতিশীঘ্রই আমরা নতুনভাবে ব্লগকে উপস্থাপন করবো। ইনশাআল্লাহ।

সুমহান ২৮শে পবিত্র ছফর শরীফ ও সরকারের দায়িত্ব-কর্তব্য


২৮শে পবিত্র ছফর শরীফ খুবই বরকতময়। ইমামুছ ছানী মিন আহলি বাইতি রসূলিল্লাহি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সাইয়্যিদুনা হযরত ইমামুছ ছানী হাসান আলাইহিস সালাম তিনি এদিন উনার পবিত্র বিছালী শান মুবারক প্রকাশ করেন। এ সুমহান ব্যক্তিত্ব উনাকে মুহব্বত করা, তা’যীম-তাকরীম করা ও অনুসরণ করা এবং উনার পবিত্র জীবনী মুবারক জানা প্রত্যেক মুসলমান উনাদের জন্য ফরযে আইন।
নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “আমার সম্মানিত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদেরকে মুহব্বত করো আমার সন্তষ্টি মুবারক লাভের জন্য”।
কাজেই প্রত্যেক মুসলিম অমুসলিম সরকারের জন্য দায়িত্ব ও কর্তব্য হচ্ছে- উনার পবিত্র বিছালী শান মুবারক বা পবিত্র শাহদাতী শান মুবারক প্রকাশ দিবস উপলক্ষে মাহফিলের আঞ্জাম দেয়ার পাশাপাশি বাধ্যতামূলক ছুটি ঘোষণা করা।
সঙ্গতকারণেই ২৮শে পবিত্র ছফর শরীফ বরকতময় দিন উপলক্ষে আমাদের দেশের সরকারের উচিত হবে- এদেশের ৯৮ ভাগ মুসলমান অধিবাসী উনাদের ধর্মীয় অনুভূতির উপর শ্রদ্ধা জ্ঞাপন করে সরকারি ছুটি ঘোষণা করা এবং দিনটি অত্যন্ত জাঁক-জমকপূর্ণভাবে পালন করার জন্য অর্থের বরাদ্দ দেয়া।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে