হযরত কাররামাল্লাহু ওয়াজহাহূ আলাইহিস সালাম উনার পবিত্র বিলাদত শরীফ উপলক্ষে অফিস-আদালত ও প্রতিষ্ঠানসমূহ জাতীয়ভাবে ছুটি ঘোষণা করে সারা দেশব্যাপী পবিত্র মীলাদ শরীফ, পবিত্র ক্বিয়াম শরীফ, ওয়াজ শরীফ ও পবিত্র সামা শরীফ ও দোয়ার মাহফিলের আয়োজন করে গরিব-মিসকীনদের মাঝে তাবারক বিতরণের ব্যবস্থা করা


‘পবিত্র কুরআন শরীফ ও পবিত্র সুন্নাহ শরীফ বিরোধী কোনো আইন পাস হবে না’- এই প্রতিশ্রুতিবদ্ধ সরকারের দায়িত্ব ও কর্তব্য
পবিত্র কুরআন শরীফ উনার মধ্যে মহান আল্লাহ পাক তিনি ইরশাদ মুবারক করেন, “তারা যদি হযরত ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের মতো পবিত্র ঈমান আনয়ন করতে পারে, তাহলে তারা অবশ্যই হিদায়েত লাভ করবে।” (পবিত্র সূরা বাক্বারা শরীফ)
পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক হয়েছে, নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “আমার প্রত্যেক হযরত ছাহাবী রদ্বিয়াল্লাহু তায়ালা আনহু উনারা তারকা সাদৃশ্য। উনাদের যে কাউকে যে কোনো ব্যক্তি যে কোনো বিষয়ে উত্তমভাবে অনুসরণ-অনুকরণ করবে সেই হিদায়েত লাভ কবে।” সুবহানাল্লাহ!
নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি আরো ইরশাদ মুবারক করেন, “তোমরা আমার হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদেরকে মুহব্বত করো আমাকে মুহব্বত করার কারণে।”
খলীফাতুল্লাহ, খলীফাতু রসুলিল্লাহ, আমীরুল মু’মিনীন, খলীফাতুল মুসলিমীন, বাবুল ইলম, মুসতাজাবুদ দাওয়াত, আসাদুল্লাহিল গালিব, আলী হায়দার, সাইয়্যিদুনা হযরত কাররামাল্লাহু ওয়াজহাহূ আলাইহিস সালাম তিনি উপরোক্ত পবিত্র আয়াত শরীফ ও পবিত্র হাদীছ শরীফসমূহের পরিপূর্ণ ও হাক্বীক্বী মিছদাক। তিনি হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনাদের অন্যতম একজন সদস্য। উনার প্রতি মুহব্বত রাখা প্রত্যেক মুসলমানের পবিত্র ঈমান উনার কারণ। কেননা উনার অনুসরণ-অনুকরণের মধ্যেই রয়েছে মহান আল্লাহ পাক উনার ও উনার রসূল, নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের খাছ মুবারক রেযামন্দি ও সন্তুষ্টি।
কাজেই ‘পবিত্র কুরআন শরীফ ও পবিত্র সুন্নাহ শরীফ বিরোধী কোনো আইন পাস হবে না’ এই ওয়াদাবদ্ধ মহাজোট সরকারের দায়িত্ব ও কর্তব্য হবে, শতকরা ৯৭ ভাগ মুসলমান অধ্যুষিত এই দেশের মুসলমানদের পবিত্র ঈমানী অধিকার রক্ষার্থে যথাযথ ব্যবস্থা গ্রহণপূর্বক সরকারিভাবে খলীফাতু রসূলিল্লাহ, বাবুল ইলম, আসাদুল্লাহিল গালিব সাইয়্যিদুনা ইমামুল আউওয়াল মিন আহলি বাইতি রসূলিল্লাহি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্র জীবনী মুবারক প্রত্যেক শিক্ষাপ্রতিষ্ঠানের সিলেবাসের পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা এবং পবিত্র ১৩ই রজবুল হারাম শরীফ উনার পবিত্র বিলাদত শরীফ উপলক্ষে অফিস-আদালত ও প্রতিষ্ঠানসমূহ জাতীয়ভাবে ছুটি ঘোষণা করে সারা দেশব্যাপী পবিত্র মীলাদ শরীফ, পবিত্র ক্বিয়াম শরীফ, ওয়াজ শরীফ ও পবিত্র সামা শরীফ ও দোয়ার মাহফিলের আয়োজন করে গরিব-মিসকীনদের মাঝে তাবারক বিতরণের ব্যবস্থা করা।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে