হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি স্বয়ং নিজেই বাল্যবিবাহ করেছেন। যা মূলতঃ মহান আল্লাহ পাক উনার পবিত্র ওহী মুবারক উনার অন্তর্ভুক্ত।


কাজেই বাল্যবিবাহের বিরুদ্ধে বলা মানে স্বয়ং মহান আল্লাহ পাক উনার ও উনার হাবীব, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদেরই বিরুদ্ধে বলা; যা কাট্টা কুফরী। কারণ, বাল্যবিবাহ খাছ সুন্নত মুবারক।
অতএব হক্কানী রব্বানী আলিম উলামাদের দায়িত্ব ও কর্তব্য হচ্ছে- সরকারসহ জনগণকে বাল্যবিবাহ সম্পর্কে ছহীহ ইলম ও সমঝ দেয়া। আর সরকারের জন্য ফরয হচ্ছে- বাল্যবিবাহ বিরোধী আইন তুলে নিয়ে বাল্যবিবাহ বিরোধী সকল কার্যক্রম বন্ধ করে দেয়া।

বুখারী শরীফ, মুসলিম শরীফ, তিরমিযী শরীফ, আবূ দাউদ শরীফ, নাসাঈ শরীফ ও ইবনে মাজাহ শরীফসহ বহু পবিত্র হাদীছ শরীফগ্রন্থেই ছহীহ বা নির্ভরযোগ্য সনদে বর্ণিত রয়েছে যে, আখিরী রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি স্বয়ং নিজেই বাল্যবিবাহ মুবারক করেছেন। অর্থাৎ উম্মুল মু’মিনীন হযরত ছিদ্দীক্বা আলাইহাস সালাম উনাকে ৬ বছর বয়স মুবারকে আক্বদ মুবারক করেছেন এবং ৯ বছর বয়স মুবারকে নিজ হুজরা শরীফে নিয়ে এসেছেন। যা মূলত মহান আল্লাহ পাক উনারই পবিত্র ওহী মুবারক। সুবহানাল্লাহ!

বাল্যবিবাহের বিরুদ্ধে বলা মানে স্বয়ং মহান আল্লাহ পাক উনার এবং উনার হাবীব, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের বিরুদ্ধে বলা; যা কাট্টা কুফরী। কারণ বাল্যবিবাহ খাছ সুন্নত মুবারক। অতএব হক্কানী রব্বানী আলিম উলামাদের দায়িত্ব ও কর্তব্য হচ্ছে- সরকারসহ জনগণকে বাল্যবিবাহ সম্পর্কে ছহীহ ইলম ও সমঝ দেয়া। আর সরকারের জন্য ফরয হচ্ছে- বাল্যবিবাহ বিরোধী আইন তুলে নিয়ে বাল্যবিবাহ বিরোধী সমস্ত কার্যক্রম বন্ধ করে দেয়া। মুসলমান হয়ে কেউ যদি কোনো কুফরী করে তাহলে সে পবিত্র দ্বীন ইসলাম ও মুসলমান থেকে খারিজ হয়ে যায়। নাউযুবিল্লাহ!
মনে রাখতে হবে- রাষ্ট্রদ্বীন ইসলাম উনার এদেশে ৯৮ ভাগ অধিবাসী মুসলমান। এখানে পবিত্র সুন্নত বন্ধ করে দেয়ার চেয়ে জঘন্য ও ইসলামবিরোধী কাজ আর হতে পারে না। আর একটি পবিত্র সুন্নত মিটিয়ে দেয়ার উদ্দেশ্যে ষড়যন্ত্র করলে জনগণ তা কখনো মেনে নিবে না। তাই সরকারের জন্য ফরয হচ্ছে- বাল্যবিবাহ বিরোধী আইন তুলে নিয়ে বাল্যবিবাহ বিরোধী সমস্ত কার্যক্রম বন্ধ করে দেয়া। নচেত সরকারকে পরকালে কঠিন কাফফারা আদায় করতে হবে।  -০-
Views All Time
1
Views Today
3
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে