হিন্দুদের বর্বরতার শেষ কোথায়!!!


KKKKKKKKKKKKK

 

এবার ফেণীতে ঘটল মুসলিম যুবকের উপর এক লোমহর্ষক আক্রমন!! এক মুসলিম মায়ের কোল খালি করে দিল বর্বর, ম্লেছ, সন্ত্রাসী হিন্দুরা…! সংখ্যালঘুর নাম দিয়ে সরল প্রাণ মুসলমানদের উপরে আর কত নির্যাতন চালাবে বর্বর, সন্ত্রাসী হিন্দুরা!!! আর মৌনতা নয়। সকল মুসলমানরা একসাথে এই নৃশংস ঘটনার প্রতিবাদ জানান।
গত শুক্রবার চুরির মিথ্যা অভিযোগে এক মুসলিম যুবককে ঘরের পিলারের সঙ্গে বেধে বিবস্ত্র করে রড দিয়ে পিটিয়ে,.বিদুৎ সর্ট দিয়ে নির্মম ও অমানবিক নির্যাতন চালিয়েছে ফেনী শহরের কালি মন্দির মার্কেটের হরে কৃষ্ণ ষ্টোরের মালিক হিন্দুনেতা অর্জুন দাস ও তার জাগো হিন্দু সংঘের” হিন্দু সঙ্গীরা…।

পরে অসুস্থ অবস্থায় ছেলেটিকে রাতে অজ্ঞান স্থানে নিয়ে যাওয়া হয় ।এরপর তার ভাগ্যে কি পরিনতি ঘটেছে তা কারো জানা নেই।
স্থানীয় অন্যান্য দোকানদাররা বলছে ঐ মুসলিম ছেলেটি মানসিক প্রতিবন্ধী ও অসুস্থ। ঘটনার সময় সে ঐ এলাকাইতে ছিল না কিন্তু সন্দেহের বশে কৃষ্ণ ষ্টোরের মালিক হিন্দুনেতা অর্জুন দাস ও তার ”জাগো হিন্দু সংঘের” হিন্দু সন্ত্রাসীরা। এমনকি রড দিয়ে মারপিট ও ইলেকট্রিক শক দেয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঐ মুসলিম ছেলেটিকে এতটাই নাকি মারা হয়েছে তার বেচে থাকার সম্ভাবনা খুবই ক্ষীণ !
কেউ টূ শব্দ করছে না কারণ এদের রয়েছে গুপ্ত বাহিনী যাদের বিরুদ্ধে কথা বললেই জীবন দিতে হয়। বর্তমান ফেনী শহরের ত্রাস রুপে আবির্ভূত হয়েছে কালি মন্দির মার্কেেটর এই হরে কৃষ্ণ ষ্টোরের মালিক ‘হিন্দুনেতা অর্জুন দাস’ ও তার ” জাগো হিন্দু সংঘের” যুবক সন্ত্রাসী হিন্দু ছেলেরা।

Views All Time
1
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে