হে পিতা-মাতা! আপনার সন্তান পাঠ্যবই থেকে কি শিখছে?


আপনিতো খুব করে ভাবছেন আপনার সন্তান স্কুল-কলেজে গিয়ে খুব করে পড়াশুনা করে অনেক বড় কিছু হবে। কিন্তু আপনি কি ভেবে দেখেছেন আপনার এ সন্তান আপনারই আদর্শ থেকে ছিটকে পড়ছে। আপনি যে দ্বীন-ধর্ম শিক্ষা করে বড় হয়েছেন, যে ঈমান নিয়ে আপনি পিতা-মাতা হয়েছেন আপনার সন্তান যে আপনার সে দ্বীন-ধর্ম সে বিশ্বাস সে আদর্শ সে ঈমানের বিপরীত শিক্ষা নিয়ে বড় হচ্ছে। তার পাঠ্যবইয়ের ছত্রে ছত্রে পাতায় পাতায় যেভাবে সম্মানিত দ্বীন ইসলামকে অবজ্ঞা করা হয়েছে, ইসলামের সুমহান ব্যক্তিত্বগন সম্পর্কে ভুল শিখানো হচ্ছে, বিধর্মী-মূর্তিপূজারী, নাস্তিক নামক ইসলামবিদ্বেষীদের আদর্শ শেখানো হচ্ছে তাতে করে আপনার আপন সন্তানই যে একসময় আপনার শত্রু হয়ে যাবে।
এমন এক সময় আসবে যখন আমি আপনি কেউই থাকবো না, সবাই মৃত্যুর স্বাদ গ্রহণ করবো। তখন আপনার এই কথিত আধুনিক শিক্ষিত সন্তান আপনার কবরের পাশে গিয়ে আপনার মাগফিরাতের জন্য দোয়া-মুনাজাত করবে নাকি শুধু একতোড়া ফুল দিয়ে, এক মিনিট নিরবতা পালন করে তার কর্তব্য শেষ করবে?
তাই এখনো সময় আছে, শুধু আপন সন্তানদের জন্য নয় এদেশের কোটি কোটি মুসলিম শিশুদেরকে এই কুফরী শিক্ষা থেকে রক্ষার জন্য শক্ত ব্যবস্থা গ্রহণ করা, এর বিরুদ্ধে প্রতিবাদ করুন। না হয় সন্তানদের ঈমান নষ্টের জন্য আপনিও দায়ী থাকবেন।

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে