৬ হিন্দু পরিবারের দ্বীন ইসলাম গ্রহণ, প্রস্তুত আরও ৫০ পরিবার!


তামিলনাডু রাজ্যের ভেদারনইয়াম ও কারুর গ্রামের ৬ পরিবারের দ্বীন ইসলাম গহণ করার পরপরই আরও ৫০ পরিবার দ্বীন ইসলাম গ্রহণে আগ্রহ প্রকাশ করেছেন এবং তারা প্রস্তুতি নিচ্ছেন বলেও জানা যায়। জানা জানিয়েছেন, দ্বীন ইসলামে সবার সমান অধিকারের বিষয়টি তাদের দ্বীন ইসলাম গ্রহণে উৎসাহিত করেছে। তারা জানিয়েছে, তাদের মন্দিরে প্রবেশ করতে দেয়া হয়না নিচু জাতের কারণে।
দ্বীন ইসলাম ধর্ম গ্রহণ করার পর দলিত জনগোষ্ঠীর এক ব্যক্তি জানায়, ভেদারনইয়ামে মহাশক্তি মন্দিরটি তাদের পূর্বপুরুষের সাহায্য সহযোগিতায় তৈরি। অথচ এখন এ মন্দিরের কোনো অনুষ্ঠানেই তারা অংশগ্রহণ করতে পারে না। তাদের কোনো অনুষ্ঠানেই অংশগ্রহণ করতে দেয়া হয় না।
মন্দিরে প্রবেশের ক্ষেত্রে কেউ তাদের সাহায্যেও এগিয়ে না আসার কারণেই তারা অধিকার নিশ্চিতের জন্য হিন্দু থেকে মুসলিম হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে এবং দ্বীন ইসলাম গ্রহণ করেন। রাজ্যে এসব পরিবারের লোকদের দ্বীন ইসলাম ধর্ম গ্রহণ করার ক্ষেত্রে কেউ তাদের জোর করেনি বলে জানায় তারা। স্বেচ্ছায় দ্বীন ইসলাম ধর্ম গ্রহণ করার প্রস্তুতি নিচ্ছে আরও ৫০ পরিবার।
সম্প্রতি ভারতের বিভিন্ন রাজ্যে চলছে দ্বীন ইসলাম ও মুসলমানদের ওপর নির্যাতন ও হত্যার মতো জঘন্য কাজ। সে সময়টিতে তামিলনাড়ু রাজ্যে ৬ পরিবারের দ্বীন ইসলাম গ্রহণ এবং আরও ৫০ পরিবারের দ্বীন ইসলাম গ্রহণের প্রস্তুতি নিঃসন্দেহে কঠিন কাজ।

Views All Time
2
Views Today
2
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে