Multi Login(টেকি পুষ্ট) দুই


যারা আমার আগের পোষ্ট দেখছেন তাদের হতাশ করে আবার আমি Multi Login এর দ্বিতীয় পোষ্ট দিয়াই দিলাম! আশাকরি আমার আগের পোষ্ট বুঝে তার পর এই পোষ্টে আসছেন। না আসলে বুঝতে এই খানে গুঁতাদেন ……..

Yahooএইবার আপনাদের জন্য আনছি  Multi Yahoo Messanger!!!

আগে ভাগে বলে দেই কিছু টেকি জ্ঞান না থাকলে পোষ্ট বুঝা কঠিন হবে। তাই প্যাঁচাল কম। শুরু করলাম:

সুরু তে আমাদের কিছু কথা Notpad এ লিখতে হবে। কি লিখতে হবে তা দিয়া দিলাম কপি পেস্ট করলেই চলবেক।

REGEDIT4 [HKEY_CURRENT_USER\Software\yahoo\pager\Test] “Plural”=dword:00000001

আবার বইলেন না Notpad কি? Not pad হচ্ছে Windows এ built in দেয়া একটি Software জাতে আমাদের উপরের লিখাটি copy past করতে হবে।

সাধারনত  Txt format এ file Save হয় তবে এ দ্বারা বিভিন্ন File ফরমেটে সেভ করে কাজ করা যায়। আবার বইলেন না কি কি ফরমেটে সেভ করা যায়(আপাত ত পোষ্টের জন্য যে ফরমেট দরকার তাই বলে দিলাম “.reg”Wink

copy past করার পর Save as দিয়ে Save as type এ All files সিলেক্ট করুন এবার File Name এর জায়গায় multi.reg লিখে আপনার প্রয়োজনীয় স্থানে Save করুন।

এবার multi.reg ফাইলি যেখানে Save করেছেন সেটিকে ডাবল ক্লিক করেন এবং Manage option এ (aim is to merge this settings into windows registry) করে দেখেন কাজ হইল কিনা। হইলে আওয়াজ দিয়েন!!

 

তাকাইয়া থাকেন আসতেছে:

 

Views All Time
1
Views Today
1
শেয়ার করুন
TwitterFacebookGoogle+

  1. পোষ্টে বানান ভুল।
    multi.reg নামে ফাইলটি সেভ করে ডাবল ক্লিক করে ওপেন করার পর Are you sure you want to add the information in ম্যাসেজ আসে এখানে yes তারপর ok করেছি । এরপর Manage option কোথায় পাব???

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে