অভিমত: করোনা মুসলমানদের জন্য কোনো সমস্যা নয়; বরং কাফিরদের উপর নিপতিত এক মহা গযব


করোনা হলো ইসলামবিদ্বেষী ও মুসলিমবিদ্বেষী চীন থেকে শুরু করে বিশ্বের সকল কাফিরগোষ্ঠীর উপর নাযিল হওয়া অত্যন্ত কঠিন এক গযব। এই গযবে পড়ে হাঁকডাক দেয়া বিশ্বের সকল কুফরী শক্তিগুলো আজ কুপোকাত। তারা আজ নিজেদের অস্তিত্ব সংকটে ভুগছে। মূলত মুজাদ্দিদে আযম রাজারবাগ শরীফ উনার সম্মানিত মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা হযরত ইমামুল উমাম আলাইহিস সালাম তিনি যে কাফিরদের ধ্বংসের জন্য প্রতিনিয়ত যে বদদোয়া করে যাচ্ছেন, তারই ফলাফল এই করোনা গযব।
যে চীন থেকে এই গযবের উৎপত্তি সেই চীন এক সময় ঘোষণা দিয়েছিলো, তারা মহাপবিত্র কুরআন শরীফ পরিবর্তন করে দিবে, মহাসম্মানিত দ্বীন ইসলাম নিষিদ্ধ ঘোষণা করে দেশ থেকে মিটিয়ে দিবে। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! কিন্তু মহান আল্লাহপাক উনার এক মহা কুদরতে করোনা ভাইরাস নামক গযবে পড়ে তারাই আজ তাদের দেশসহ ধ্বংস ও নিশ্চিহ্ন হয়ে যাচ্ছে, ব্যবসা-বাণিজ্য, চলাফেরা সব বন্ধ করে ঘরের মধ্যে আবদ্ধ হয়েও রক্ষা পাচ্ছে না। এই গযবে পড়ে তাদের মৃতের সংখ্যা এতই বেশি যে, লাশ মাটিচাপা দেয়ারও সুযোগ না পেয়ে আগুন দিয়ে পুড়িয়ে ভস্ম করে দিতে হচ্ছে।
ইতালি, ফ্রান্স, স্পেন, সুইডেন, আমেরিকা, ব্রিটেনসহ অন্যান্য দেশগুলো এতদিন মুসলমান নারীদের বোরকা নিয়ে চু-চেরা করেছিলো, বোরকা নিষিদ্ধ করেছিলো, নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! কিন্তু মহান আল্লাহপাক উনার অসীম কুদরতে তারাই আজ স্বেচ্ছায় মাস্ক পরে, মুখ ঢেকে গৃহবন্দি হয়ে আছে। এরপরও গযব থেকে রক্ষা মিলছে না, গৃহবন্দি হয়েও করোনা গযবে আক্রান্ত হয়ে একে একে মারা যাচ্ছে, জাহান্নামী হচ্ছে এবং হতেই থাকবে। ইনশাআল্লাহ!
মূলত এই করোনা ভাইরাস যে ইসলামবিদ্বেষী, মুসলিমবিদ্বেষীদের উপর এক কঠিন গযব তার আরও প্রমাণ হচ্ছে, এরাই প্রায়সময়ই নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহ আলাইহি ওয়া সাল্লাম উনার ব্যঙ্গচিত্র এঁকেছে, প্রদর্শনী করেছে এবং প্রায়ই করতো। প্রতিযোগিতার আয়োজনও করেছে এবং করতো। সাথে সাথে মহাসম্মানিত ও মহাপবিত্র হযরত উম্মাহাতুল মু’মিনীন আলাইহিন্নাস সালাম উনাদের শান মান মুবারক সম্পর্কেও নানা অশ্লীল ও অশালীন মন্তব্য প্রকাশ করেছে, বলেছে, লেখেছে। নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! নাউযুবিল্লাহ! তাই এই কাফিরগুলো এখন করোনা গযবে পড়ে রোগী, ডাক্তারসহ সবগুলো ২৪ ঘন্টা মাস্কসহ বিভিন্ন ধরণের পোশাকে নিজেদেরকে আবদ্ধ করে রাখার কারনে তাদের চেহারাগুলোই বিকৃত হয়ে গেছে ও যাচ্ছে। আর এ বিকৃত চেহারা নিয়েই তারা একে একে মারা যাচ্ছে, জাহান্নামী হচ্ছে এবং হতেই থাকবে। ইনশাআল্লাহ!
করোনা ভাইরাস যে কাফিরগোষ্ঠীর উপর নিপতিত এক মহা গযব সেটা বলার অপেক্ষা রাখে না। কাফিরগোষ্ঠী এভাবেই একে একে গযবে পড়ে নিশ্চিহ্ন ও ধ্বংস হবে এটাই মহাসত্য ও বাস্তবসম্মত। ইনশাআল্লাহ!

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

মন্তব্য করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই লগইন করতে হবে