আগারগাঁও তে মসজিদ ভাঙ্গা হচ্ছে, অথচ কারোরই কোন অনুভূতি নেই!!!


যে মসজিদের মেহরাবে বসে গত ৬০ বছর যাবত খতিব সাহেব খুতবা দিয়েছেন, মহান আল্লাহ তাআলার প্রশংসাবাণী উচ্চারণ করেছেন, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুন্নতের বিষয়গুলো আলোচনা করেছেন, সেই মেহরাবটি আজ সকালে ভেঙ্গে দিয়ে ওখানে মলমূত্র প্রবাহিত করবার জন্য ড্রেন নির্মাণ করা হবে। আগারগাঁওয়ের বাইতুল আবেদীন মসজিদের মেহরাব ভেঙ্গে ড্রেন নির্মান করবার ঘোষণা উত্তর সিটি কর্পোরেশন থেকে দেয়া হয়েছে।
এখনো কেন আগারগাঁওয়ের ধর্মপ্রাণ জনগণ মাঠে নেমে আসছেন না? আগামীকাল সকালে আপনারা জাদুঘরের সামনে বায়তুল আবেদিন মসজিদটির চারপাশে ঘেরাও করুন, শক্তভাবে প্রতিহত করুন যারা মসজিদের মেহরাবকে মলমূত্র প্রবাহিত হবার রাস্তা বানানোর জন্য আসবে তাদেরকে উচিত শিক্ষা দেবেন, লাঠিসোটা যার যা কিছু রয়েছে সেগুলো নিয়ে প্রস্তুত থাকুন।
মহান আল্লাহ পাকের ঘরকে মলমূত্র প্রবাহিত করার রাস্তা কোনভাবেই করতে দেয়া যাবে না। আর রাস্তাঘাট বানানোর নামে কোন মসজিদ ভাঙ্গা চলবেনা সেটা স্পষ্ট জানিয়ে দিন আগামীকাল।
পাশাপাশি আমি বাংলাদেশের ইসলাম ধর্ম ভাবাপন্ন দলগুলোর সকল নেতা-কর্মীদের আহবান করব আপনারা সবাই বিবৃতি দিন- সরকার যেভাবে রাস্তাঘাট বানানোর নামে, পার্ক ও কথিত সৌন্দর্যবর্ধনের নামে শত শত মসজিদ ভেঙ্গে ফেলছে এর বিরুদ্ধে শক্ত অবস্থান নিন, রাস্তায় নামুন আন্দোলন গড়ে তুলুন, শক্ত জবাব দিন।

সংগৃহীত….

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

Leave a Reply

[fbls]