‘আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র’ থেকে সংগ্রহ করুন এলকোহলমুক্ত বিশুদ্ধ সুগন্ধি সুন্নতী আতর


এলকোহলমুক্ত বিশুদ্ধ সুগন্ধি সুন্নতী আতর
‘আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র’ থেকে সংগ্রহ করুন এলকোহলমুক্ত বিশুদ্ধ সুগন্ধি সুন্নতী আতর

নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি সুগন্ধি হিসেবে আতর মুবারক ব্যবহার করেছেন। সুবহানাল্লাহ! তাই বিশ্বজুড়েই সুন্নত হিসেবে আতর ব্যবহার অত্যন্ত জনপ্রিয় ও বহুল ব্যবহৃত সুগন্ধি। কিন্তু দুঃখজনক সত্য যে, কাফির-মুশরিকদের চক্রান্তে এখন দেশ-বিদেশের অনেক আতরেই হারাম এলকোহল মিশ্রিত করা হয়। নাউযুবিল্লাহ! কিন্তু অনেক মুসলমান অজ্ঞতার কারণে এসব এলকোহল মিশ্রিত সুগন্ধি ব্যবহার করছেন। যার কারনে তাদের কাপড় ও শরীর অপবিত্র হয়ে যাচ্ছে। নাউযুবিল্লাহ!
এ কারণেই আহলু বাইতি রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, ক্বায়িম মাক্বামে হাবীবুল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, মাওলানা মামদূহ মুর্শিদ ক্বিবলা সাইয়্যিদুনা ইমাম খলীফাতুল্লাহ হযরত আস সাফফাহ আলাইহিস সালাম তিনি প্রতিষ্ঠা করেছেন ‘আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র’। যাতে করে মুসলমানগণ হালাল ও বিশুদ্ধ সুগন্ধি আতর পেতে পারেন। এবং সুন্নত মুবারক পরিপূর্ণ পালন করতে পারেন এবং পবিত্রতা বজায় রাখতে পারেন। সুবহানাল্লাহ!
আরও উল্লেখ্য যে, বাজারে প্রচলিত দুর্গন্ধ দূর করার ডিওডরেন্টে পাওয়া যাচ্ছে, সেগুলোতেও হারাম এলকোহল ব্যবহৃত হচ্ছে। কিন্তু ‘আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র’ থেকেই আপনারা পাবেন হালাল ও বিশুদ্ধ মুযীলুল আরাক্ক ডিওডরেন্ট।
তাই সুন্নতী সুগন্ধি আতরসহ নিত্যপ্রয়োজনীয় সকল ধরণের সুন্নতী সামগ্রী পেতে যোগাযোগ করুন-
আন্তর্জাতিক পবিত্র সুন্নত মুবারক প্রচার কেন্দ্র, সাইয়্যিদুল আইয়াদ শরীফ গেট, ৫ আউটার সার্কুলার রোড, রাজারবাগ শরীফ, ঢাকা- ১২১৭
ফোন: ০১৭৮২-২৫৫২৪৪, ০১৩০২-৯৪৫৮২০, ০১৭১১-২৭২৭৭৩, ০১৭১১-২৭২৭৮৬

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

Leave a Reply

[fbls]