কারামতে সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহাস সালাম {৩য় পর্ব}


♦♦কারামতে সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম
আলাইহাস সালাম♦♦♦

নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, ‘আমরা মহাসম্মানিত ও মহাপবিত্র হযরত আহলু বাইত শরীফ আলাইহিমুস সালাম। আমাদের সাথে কারো কোনো ক্বিয়াস বা তুলনা করা যাবে না।’ (দায়লামী শরীফ)

♦ঝিনাইদহের একজন পীরবোনের পরিবারের প্রায় সবাই অসুস্থ হয়ে পড়ে। যেমন স্বাভাবিক মানুষের ডায়াবেটিস ৯ থাকে, সেখানে উনার আব্বুর ডায়াবেটিস হয়েছিলো ২৭। উনার আহালের হাইপ্রেসার ছিলো, উনার ভগ্নিপতির সোরাইসিসের সমস্যা মারাত্মক পর্যায়ে পৌঁছে গিয়েছিলো, বোনের ছেলে জন্মের পর থেকেই একের পর এক নানা রকম সমস্যায় ভুগছিলো এবং উনার ‘মা’ খুবই অসুস্থ হয়ে পড়েছিলো। এমন পরিস্থিতিতে, তিনি খুবই চিন্তিত হয়ে পড়েন কি থেকে কি করবেন বুঝে উঠতে পারছিলেন না। অনেক পেরেশানির পর এই সমস্ত বিষয়গুলো তিনি লিখার মাধ্যমে সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহাস সালাম উনাকে জানিয়ে দোয়া মুবারক চান। দোয়া মুবারক চাওয়ার কিছুদিনের মধ্যেই উনার পরিবারের সকলেই পরিপূর্ণ সুস্থতা লাভ করেন। সুবহানাল্লাহ!
মহান আল্লাহ পাক তিনি যেন আমাদেরকে সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহাস সালাম উনার পবিত্র ক্বদম মুবারকে হাযির হয়ে ইস্তিক্বামত থাকার তাওফীক্ব দান করেন। (আমীন)

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

Leave a Reply

[fbls]