নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনিই হচ্ছেন পবিত্র ঈমান; তাই উনার পবিত্র শানে বিন্দুতম চু-চেরা করে কেউ মুসলমান থাকতে পারে না


পবিত্র ঈমান উনার মূলই হচ্ছেন- সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি। উনার প্রতি পরিপূর্ণ পবিত্র ঈমান না আনা পর্যন্ত, পরিপূর্ণ হুসনে যন বা সুধারণা পোষণ না করা পর্যন্ত, উনাকে সবচেয়ে মুহব্বত না করা পর্যন্ত, উনার আদেশ-নিষেধগুলো মনে প্রাণে না মানা পর্যন্ত এবং উনাকে অনুসরণ-অনুকরণ না করা পর্যন্ত কেউ মুসলমান হতে পারে না।

এটাই যদি সত্য হয়, তাহলে উনার সীমাহীন পবিত্রতম শান-মান, মর্যাদা-মর্তবা, খুছুছিয়ত-বৈশিষ্ট্য সম্পর্কে যারা চু-চেরা করে, (নাঊযুবিল্লাহ!) এবং প্রশ্ন উত্থাপন করে বলে যে, তিনি নূর মুবারক উনার বা উনার থেকে সৃষ্টি নন, (নাঊযুবিল্লাহ!) তিনি গইবের ইলম সম্পর্কে জানেন না, (নাঊযুবিল্লাহ!) তিনি তাদের মতো রক্ত-গোশতে গড়া সাধারণ মানুষ ইত্যাদি ইত্যাদি। নাঊযুবিল্লাহ! নাঊযুবিল্লাহ! নাঊযুবিল্লাহ! তারা কখনোই মুসলমান হতে পারে না।

কাজেই নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার পবিত্রতম মর্যাদা-মর্তবা, শান-মান মুবারক সম্পর্কে সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের যে আক্বীদা বা বিশ্বাস, সেই আক্বীদা বা বিশ্বাস প্রতিটি মুসলমানকে রাখতে হবে। সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের আক্বীদা বা বিশ্বাস হলো- সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি নূর মুবারক উনার সৃষ্টি, তিনি ইলমে গইব উনার অধিকারী, তিনি তাদের মতো সাধারণ মানুষ নন।

সম্মানিত আহলে সুন্নত ওয়াল জামায়াত উনাদের আক্বীদা বা বিশ্বাসের বিপরীত যাদের আক্বীদা বা বিশ্বাস, তারা মুসলমান দাবি করলেও হাক্বীক্বত তারা মুসলমানের অন্তর্ভুক্ত নয়। বরং তারা পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে বর্ণিত ৭২টি বাতিল ও জাহান্নামী ফিরক্বারই অন্তর্ভুক্ত।

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

Leave a Reply

[fbls]