বাংলাদেশের ১০০% সম্ভবনাময় ঘূর্ণিঝড় ‘মহাসেন’> “মকবুল মুনাজাত শরিফ উনার” ওসিলায় ত্রিপুরার দিকে বিপদমুক্ত বাংলাদেশ-সুবহানাল্লাহ


যামানার ইমাম ও মুজাদ্দিদ, সাইয়্যিদে মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, কুতুবুল আলম, কাইয়্যুমুয যামান মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি পৃথিবীর সমস্ত নির্যাতিত মুসলমানদের পক্ষ থেকে যিনি মহান আল্লাহ পাক উনার শাহী দরবারে কাবা শরীফকে যেভাবে জালিম কাফির আবরাহার হাত থেকে রক্ষা করেছেন সেভাবে মুসলমানদেরকে রক্ষা করার জন্য প্রতিদিন মকবুল মুনাজাত করে থাকেন !
মকবুল মুনাজাত শরীফ যিনি করে থাকেন উনার দেশে কি করে আজাব – গজব আসবে ?
পাশা-পাশি মানুষের উচিত বেশি বেশি তওবা-ইস্তেগফার করে নিজেদের আমল পরিবর্তন
করে উনার মুবারক সহবত এখতিয়ার করা ! আল্লাহ পাক আমাদেরকে উনার মুবারক সহবতে আসার তৌফিক দানুন…..আমিন
মকবুল মুনাজাত শরিফ ভালোভাবে পড়ুন ……
[পৃথিবীর সমস্ত ইহুদী-নাছারা-মজুসী-মুশরিক তথা তাবৎ কাফির সম্প্রদায় পৃথিবীর আনাচে-কানাচে, অলিতে-গলিতে মুসলমানদের উপর জুলুম নির্যাতন করছে, তাঁদেরকে শহীদ করছে, মুসলমানদের সম্পদ লুণ্ঠন করছে, মুসলিম মহিলাদের সম্ভ্রমহরণ করছে, সন্ত্রাসী অপবাদ দিয়ে হেয় প্রতিপন্ন করছে। জুলুম-নির্যাতনের পাশাপাশি ফরয-ওয়াজিব-সুন্নতে মুয়াক্কাদা পালনে তথা শরীয়ত পালনে বাধা প্রদান করছে। এতদ্প্রেক্ষিতে যামানার ইমাম ও মুজাদ্দিদ, সাইয়্যিদে মুজাদ্দিদ, মুজাদ্দিদে আ’যম, কুতুবুল আলম, কাইয়্যুমুয যামান মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি পৃথিবীর সমস্ত নির্যাতিত মুসলমানদের পক্ষ থেকে যিনি মহান আল্লাহ পাক উনার শাহী দরবারে কাবা শরীফকে যেভাবে জালিম কাফির আবরাহার হাত থেকে রক্ষা করেছেন সেভাবে মুসলমানদেরকে রক্ষা করার এবং এই কাফির সম্প্রদায়কে আবরাহার মতো ধ্বংস করে দেয়ার ফরিয়াদ জানান। উনার সেই মুবারক দোয়া ও ফরিয়াদের ফলে মহান আল্লাহ পাক কাফিরদের উপর বিভিন্ন আযাব-গযব নাযিল করে তাদেরকে নিস্তানাবুদ করে দিচ্ছেন। তার প্রমাণ হচ্ছে সাম্প্রতিক সময়ে ইউরোপ-আমেরিকাসহ পৃথিবীর বিভিন্ন কাফিরদের দেশগুলোতে ভয়াবহ ভূমিকম্প সুনামি, ব্যাপক তুষারপাত, সাইক্লোন-টর্নেডো, ব্যাপক দাবানল ইত্যাদির প্রকোপ তথা অর্থনৈতিক মন্দার ভয়াবহ গযব। প্রসঙ্গত মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম তিনি বলেন, “ইহুদী-খ্রিস্টান, কাফির-মুশরিকরা যদি মুসলমানদের উপর যুলুম-অত্যাচার বন্ধ না করে তবে, তারা রাস্তার ফকির হয়ে যাবে। ডাস্টবিন থেকে খাবে। এক সময় ডাস্টবিন থেকেও খাবার পাবে না। ডাস্টবিনের খাবার নিয়ে কুকুরের সাথে কামড়া-কামড়ি করবে। এরপরও তারা (কাফিররা) যদি মুসলমানদের উপর নির্যাতন বন্ধ না করে, তবে তারা থাকার জায়গা না পেয়ে রাস্তায় গড়াগড়ি খাবে এবং এক পর্যায়ে গড়াগড়ি খেতে খেতে স্থলভাগে স্থান না পেয়ে পানিতে নামতে বাধ্য হবে। অর্থাৎ পানিতে হাবুডুবু খেয়ে মরবে।” প্রাপ্ত তথ্য উপাত্ত বিশ্লেষণ করে দেখা যায়, মুজাদ্দিদে আযম, ইমাম রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনি যখন থেকেই এরকম দোয়া করছেন ও এসব ভবিষ্যদ্বাণী করছেন তখন থেকেই আমেরিকা, ইউরোপসহ জুলুমবাজ বিধর্মী বিশ্ব ধারাবাহিকভাবে অর্থনৈতিক মন্দাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগরূপী গযবে প্রকটভাবে আক্রান্ত হচ্ছে।]
Al-Ihsan Desk All the kaafirs of the entire world, the jews, christians, fire-worshippers and mushriqs are bringing outrages on the Muslims at every turn in the world here and there, in lanes and roads, killing and making Shaheed of them, plundering assets belonging to Muslims, violating Muslim womenfolk and degrading and humiliating them by calling them militants and terrorists. Besides oppressions, they are hampering Muslims in observing their Far’d-Wajib items, Sunnate Muaqqada and even the Shariah itself. On behalf of the entire tormented Muslim class, The Imaam and Mujtahid of the age, Imaamul-Aimmah, Qutwubul ‘A’alam, Mujaddide A’azwam, Habeebullah, Mamduh Hajrat Murshid Qibla Mudda Zilluhul ‘A’alee of Dhaka Rajarbagh Dorbar Shareef, urges to the Shahi Dorbar Shareef of Allah Pak to save the Muslims, the way Allah saved Ka’aba Shareef from the tyrant hands of kaafir Abrwaha and also to destroy the kaafir community, the way abrwaha was destroyed. Owing to His Mubarwak appeals and supplications, Allah Ta’ala is battering the kaafirs by showering different kinds of punishments and retributions on them! The outcomes are the recent natural calamities like severe earthquakes, tsunami, heavy snowfalls, cyclones and tornados, wild fires of unusual dimensions in various countries of the kaafirs including Europe-America along with the severe economic recessions! Relevantly, Mujaddide A’azwam, Mudda Zilluhul A’alee Warned them, “If the jews, christians, kaafirs and mushriqs don’t stop repressions on Muslims, they would turn to be street-beggars and shall eat from the dustbins. At one stage, they won’t find food from dustbin even while they would fight with dogs for foods from there. And yet if they don’t stop Muslim repressions, then they would be rolling on the streets not finding places (accommodations) to live. At one stage, shall roll down to the waters not finding lands to live on. They shall sink in there! Analyzing the available information and data, it is experienced that the time onward, Mujaddide A’azwam, Mudda Zilluhul A’alee began such supplications and making such predictions, Europe-America and the rest of the tyrant world of the kaafirs are being attacked in series by heavenly outrages like economic recessions and various natural disasters! . Something quite unusual; blasts dont generally occur in TV sets; brand name of this tv set needs to be mentioned in the next news report on this unfortunate happening. There was a report a few days back about smokes coming from a particular version of Sony tv sets and the company having decided to recall lakhs of such tv sets. Blasts from mobile sets have also taken place at some places in the country, mostly from fraudulently imported and sold mobile phones from china which do not carry MEI Numbers.

শেয়ার করুন
TwitterFacebookGoogle+

৩ Comments

Leave a Reply

[fbls]
  1. সরল পথিক says:

    খুব ি সুনডোর হোয়েচে াপনার পোসট টি :brokenheart:

  2. bangla says:

    হযরত মুর্শিদ ক্বিবলার প্রতি সুধারণা ও বিশ্বাস রখতে হবে আর যে দেশে বর্তমান যমানার মুযাদ্দ্দিত আছে সেখানে তো কোন আযাব আসার কোন প্রশ্নই আসে না। :announce:

  3. Sunflower says:

    হযরত মুর্শিদ ক্বিবলার প্রতি সুধারণা ও বিশ্বাস রখতে হবে আর যে দেশে বর্তমান যমানার মুযাদ্দ্দিত আছে সেখানে তো কোন আযাব আসার কোন প্রশ্নই আসে না।